1. [email protected] : admin :
  2. [email protected] : akter.panna.1 :
  3. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  4. [email protected] : masud :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা জেলা আওয়ামীলীগ নেত্রীর সাংবাদিক সম্মেলনে নৌকার সম্ভাব্য প্রার্থীতা ঘোষনা পাবনা-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের প্রার্থিতা ঘোষণা করেন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ ঈশ্বরদীতে প্রেম, অতপর বিয়ের ২৬ দিনের মাথায় এইচএসসি পরীক্ষার্থীনির আত্নহত্যা ঈশ্বরদীর দাশুড়িয়াসহ বিভিন্ন সভায় বাংলাদেশ বার কাউন্সিল ফিনার্ন্স কমিটির চেয়ারম্যান এড. রবিউল আলম বুদু যেসব কথা বলেছেন– রেলওয়ে পাকশী বিভাগ ৪’শ ৯০ কোটি টাকা রাজস্ব আয় করে সকল রেকর্ড ভঙ্গ করেছে   ঈশ্বরদীতে গ্রামীণ ব্যাংকের ৩৩ লাখ  বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরণ ঈশ্বরদীর মুলাডুলিতে সপ্নে পাওয়া পাথরের বোম বোম ভোলানাথের গঙ্গা জল ও দুগ্ধ ¯স্নান অনষ্ঠিত ঈশ্বরদীতে দু’দিন ব্যাপি ঈদ আনন্দ মেলার উদ্বোধন ঈশ্বরদীতে ১৪৪ ধারা অমান্য করে বাড়িসহ জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন ঈশ্বরদীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিজ্ঞাপন

করোনায় আরো এক চিকিৎসকের মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৬৫০ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার।। ঢাকার নিবেদিতা শিশু হাসপাতালের পরিচালক ডা, এস এম আনোয়ারুল হক করোনায় আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার মৃত্যুবরন করেন।

ঢাকার আজগর আলী হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। গত ১২ ই ডিসেম্বর তাঁর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। তারপর থেকে তিনি ঐ হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্হার অবনতি হলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। এবং গতকাল শুক্রবার বেলা দুইটার দিকে তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন নিবেদিতা শিশু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা খাজা আহম্মেদ।
তিনি আরো জানান, “কোভিড-১৯ ধরা পড়ার পর পরই স্যারকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। আজকে তিনি মারা গেলেন। আমাদদের ধারণা, রোগী দেখার সময় কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন তিনি”।
বিএমএ এর হিসাব মতে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৮৮৫ জন চিকিৎসক আর মারা গেছেন ১২২ জন চিকিৎসক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট