1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

২০২৪-২৫ অর্থবছরের জন্য বাজেট প্রস্তাব চেয়েছে এনবিআর

  • প্রকাশিত : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৭৫ বার দেখা হয়েছে

বিজনেস প্রতিবেদক : জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) দেশের ব্যবসায়ী ও পেশাজীবি সংগঠন, গবেষণা প্রতিষ্ঠান, বুদ্ধিজীবি মহল ও সকল পর্যায়ের করদাতাদের কাছ থেকে ২০২৪-২৫ অর্থবছরের জন্য বাজেট প্রস্তাবনা চেয়েছে।

আগামী ৪ ফেব্রুয়ারি মধ্যে বিভিন্ন চেম্বার ও বণিক সমিতিগুলোকে বাজেট সংক্রান্ত প্রস্তাব ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের কাছে লিখিতভাবে পাঠাতে অনুরোধ করেছে সংস্থাটি। এর পাশাপাশি এনবিআরে একটি সফট কপিও পাঠাতে হবে।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংশ্লিষ্ট চেম্বার ও সমিতিগুলো বাজেট প্রস্তাব ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের কাছে পাঠাবে। আর সেই প্রস্তাবনার একটি সফট কপি এনবিআরের ই-মেইলে পাঠাতে হবে।

ই-মেইল ঠিকানা: nbrbudget2024@gmail.com. এছাড়া যেসব প্রতিষ্ঠান, সংস্থা বা দপ্তর কোনো চেম্বার বা সমিতির সদস্য নয়, তারাও সরাসরি কিংবা ই-মেইলে বাজেট প্রস্তাব পাঠাতে পারবে। এর পাশাপাশি ব্যক্তি পর্যায়ে কেউ বাজেট প্রস্তাব এনবিআরে সরাসরি কিংবা ই-মেইলে পাঠাতে পারবেন।

এনবিআর জানিয়েছে, সংস্থাটি অধিকতর গণমুখী, করদাতা ও ব্যবসাবান্ধব এবং প্রতিনিধিত্বশীল বাজেট প্রণয়ণে আগ্রহী। এজন্য বিভিন্ন সংস্থা ও ব্যক্তি পর্যায় থেকে বাজেট প্রস্তাব আশা করছে।

বাসস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট