1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

সূচক কমেছে বাংলাদেশের পুঁজিবাজারে

  • প্রকাশিত : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৮৩৭ বার দেখা হয়েছে

স্কাধিনতার কন্ঠ।। সূচক কমেছে বাংলাদেশের পুঁজিবাজারে সপ্তাহের প্রথমেই।

আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান সূচক ডিএসইএক্স আগের দিনের চেয়ে ২০ দশমিক ৬৩ পয়েন্ট বা দশমিক ৩৫ শতাংশ কমে ৫ হাজার ৮১৫ দশমিক ৫৪ পয়েন্টে রয়েছে।

আজকের বাজারে  ১,৪৫৮ কোটি ৬৩ লাখ টাকার শেয়ার লেনদেন হয়, যা আগের কর্মদিবসে ১,২১৩ কোটি ৪৫ লাখ টাকা ছিল।

ডিএসইতে লেনদেন হয় ৩৫৯টি কোম্পানির শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট। এর মধ্যে দর বেড়েছে ৭৯টি, আর কমেছে ২০২টি। ৭৮ টির দর অপরিবর্তিত রয়েছে।

ঢাকার অন্য দুই সূচকের মধ্যে ডিএসইএস বা শরীয়াহ সূচক ২ দশমিক ৬৮ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১ হাজার ২৯৭ দশমিক ৩৩ পয়েন্টে। আর ডিএস৩০ সূচক ১ দশমিক ৭৪ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ২ হাজার ২১০ দশমিক ১৯ পয়েন্টে।

অপর বাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) প্রধান সূচক সিএএসপিআই ৩৪ দশমিক ৯২ পয়েন্ট কমে অবস্থান ১৬ হাজার ৯৮৬ পয়েন্ট, যা আগের দিনের তুলনায় দশমিক ২১ শতাংশ কম।
সেখানে ৫৬ কোটি ৮৪ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, যা আগের দিনে ছিল ৫৮ কোটি ৩৩ লাখ টাকা।

সিএসইতে লেনদেন হয়েছে ২৫৩টি কোম্পানির শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ড। এর মধ্যে দর বেড়েছে ৬৭টি, কমেছে ১৪৫টি, অপরিবর্তিত রয়েছে ৪১টির দর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট