1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

সুশান্তকে নিয়ে প্রায়ই স্মৃতিচারণা করেন সাবেক প্রেমিকা

  • প্রকাশিত : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৭২ বার দেখা হয়েছে

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে প্রায়ই স্মৃতিচারণা করেন সাবেক প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ড। ভারতের জনপ্রিয় টেলিভিশন শো ‘বিগ বস ১৭’ তে সুশান্তকে নিয়ে তাঁর বিভিন্ন মন্তব্য অনেকবার আলোচনায় এসেছে। সম্প্রতি একটি পর্বেও অভিনেত্রী মুনাওয়ার ফারুকির সঙ্গে অভিনেতার স্মৃতিচারণা করেন তিনি। সুশান্ত সিংয়ের মৃত্যুর কথা স্মরণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়েছেন এই অভিনেত্রী।

২০২০ সালের জুনে সুশান্তকে তাঁর মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। সুশান্তের মৃত্যুর পরের সেই মুহূর্তগুলোর কথা মনে করে অঙ্কিতা জানিয়েছেন, অভিনেতার মৃতদেহের একটি ছবি তখন তাঁর কাছে এসেছিল; যা কেবল হৃদয়বিদারক নয়, বরং তাঁকে অনুভূতিশূন্য করে দিয়েছিল।

অঙ্কিতার কথায়, ‘ছবি দেখে মনে হচ্ছিল, সুশান্ত ঘুমাচ্ছিল। আমি শুধু সেই ছবিটা সব সময় দেখতাম। ভাবতাম, ওর মাথার মধ্যে কত কিছু ছিল। কিন্তু সব যেন কোথায় বিলীন হয়ে গেল। ওর মৃতদেহ দেখে বারবার মনে হয়েছে, শুধু শরীর পড়ে রয়েছে। আর কিছুই নেই।’

অঙ্কিতা আরও বলেন, সুশান্তের মৃত্যুর পর তিনি সোশ্যাল মিডিয়ায় অনেককে ব্লক করেছিলেন। এর পেছনের কারণ ব্যাখ্যা করে অভিনেত্রী বলেন, ‘তবে আমি সেই সময় অনেককে ব্লক করেছিলাম। আমাকে নিয়ে খারাপ অনেক কিছু বলা হয়েছিল তখন, যা আমি নিতে পারিনি। এটা খুব কঠিন সময় ছিল আমার জন্য। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যখন এমন ঘটনা ঘটেছিল, তখন আমি তাঁর জীবনে ছিলাম না।’

উল্লেখ্য, গত ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতকে। তাঁর সেই সময় বয়স ছিল মাত্র ৩৪। সুশান্তের মৃত্যু নিয়ে জল ঘোলা কম হয়নি। যদিও এখন পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানানো হয়নি। তদন্ত এখনো চলছে।

অঙ্কিতার সঙ্গে সুশান্ত প্রেমে পড়েন জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তার সময়’। একসঙ্গে অভিনয় জগতে আত্মপ্রকাশও করেন তাঁরা। প্রেমের বিচ্ছেদের আগে অঙ্কিতা ও সুশান্ত সাত বছর একসঙ্গে ছিলেন। সুশান্তের মৃত্যুর পর ভিকি জৈনের সঙ্গে সংসার পাতেন অঙ্কিতা। যা নিয়েও হয়েছে নানা চর্চা।

২০১৩ সালে, সুশান্ত বন্ধুকেন্দ্রিক নাট্য-চলচ্চিত্র কাই পো চে!-তে ইশান ভট্ট চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে জগতে পদার্পণ করেছিলেন; যার জন্য তিনি শ্রেষ্ঠ নবাগত অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার এবং শ্রেষ্ঠ নবাগত অভিনেতা বিভাগে জি সিনে পুরস্কারের জন্য মনোনয়ন গ্রহণ করেছিলেন।

অতঃপর ২০১৩ সালে, তিনি প্রণয় ও কৌতুকধর্মী চলচ্চিত্র শুধ দেশী রোমান্স রঘু রাম এবং ২০১৫ সালে অ্যাকশন ও গোয়েন্দা ভিত্তিক চলচ্চিত্র ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী-তে গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে সর্বাধিক অর্থ-উপার্জন করা চলচ্চিত্র, ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র পিকে; যেখানে তিনি আমির খান, অনুষ্কা শর্মা এবং বোমান ঈরানীর মতো অভিনয়শিল্পীদের সাথে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন।

অতঃপর ২০১৬ সালে, তিনি ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনির জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন; যার জন্য তিনি প্রথমবারের মতো শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনয়ন গ্রহণ করেছিলেন।অতঃপর সুশান্ত ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত কেদারনাথ এবং ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছিছোড়ের মতো বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট