1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

“সুযোগ সন্ধানী বা অনুপ্রবেশকারী নয় ত্যাগিরাই নেতৃত্বে থাকবেন”-তথ্যমন্ত্রী

  • প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৪০৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। বগুড়া দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথীর অনলাইন ভাষনে গতকাল শনিবার সরকারী বাসভবন থেকে এ বক্তব্য দেন আওয়ামীলীগের যুগ্ন-সাঃসম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ।

মন্ত্রী বলেন, ‘যারা দুর্দিনে দল ও নেত্রীর পাশে ছিলেন তারাই কেবল নেতৃত্বে আসবেন, সুযোগসন্ধানী ও অনুপ্রবেশকারীদের নেতৃত্বে বসানোর কোনো সুযোগ নেই। বিগত বারো বছর ধরে বিভিন্ন উদ্দেশ্য নিয়ে যারা আমাদের দলে এসেছে তাদেরকে চিহ্নিত করে দল থেকে বের করে দিতে হবে।’
ড.হাছান মাহামুদ আরো বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। অর্থনৈতিক মানবউন্নয়ন সামাজিক সকল সূচকে আমরা পাকিস্তান ভারতকেও অতিক্রম করেছি। এইটা যাদের সহ্য হয়না তারা দেশের বিরূদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। এবং ষড়যন্ত্রের অংশ হিসেবে দলের মধ্যে অনুপ্রবেশকারী ঢুকিয়েছে। তাদের চিন্হিত করে দল থেকে বের করে দেয়া হচ্ছে’।
করোনা প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে এর মোকাবিলা করছেন। আপনারা দেখেছেন, করোনা মোকাবিলায় ব্লুমবার্গ কর্তৃক প্রকাশিত প্রতিবেদনে এই উপমহাদেশে বাংলাদেশ সবার উপরে অবস্থান করছে। এবং সারা বিশ্বে করোনা মোকাবিলা সক্ষমতায় বাংলাদেশের অবস্হান ২০তম স্থানে। আমরা এই করোনা দূর্যোগকে কতটুকু সফলভাবে মোকাবিলা করতে পারছি, এই রিপোর্টই তা বলে দিচ্ছে।’ এই রিপোর্ট দেখে আত্মতৃপ্তি না করে সবাইকে স্বাস্হবিধি মেনে করোনা মোকাবেলার সাফল্য ধরে রাখতে বলেছেন।
সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান খাঁন সেলিমের সভাপতিত্বে সাধারন সম্পাদক ফজলুল হকের পরিচালনায় উদ্বধোন করেন জেলা সভাপতি মজিবুর রহমান মজনু ও প্রধান বক্তার বক্তব্য দেন জেলা সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু।
সম্মেলনে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা, রোকেয়া সুলতানা ও কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাব উদ্দিন ফারাজী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট