1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

“সুযোগ সন্ধানী বা অনুপ্রবেশকারী নয় ত্যাগিরাই নেতৃত্বে থাকবেন”-তথ্যমন্ত্রী

  • প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৮৭৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। বগুড়া দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথীর অনলাইন ভাষনে গতকাল শনিবার সরকারী বাসভবন থেকে এ বক্তব্য দেন আওয়ামীলীগের যুগ্ন-সাঃসম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ।

মন্ত্রী বলেন, ‘যারা দুর্দিনে দল ও নেত্রীর পাশে ছিলেন তারাই কেবল নেতৃত্বে আসবেন, সুযোগসন্ধানী ও অনুপ্রবেশকারীদের নেতৃত্বে বসানোর কোনো সুযোগ নেই। বিগত বারো বছর ধরে বিভিন্ন উদ্দেশ্য নিয়ে যারা আমাদের দলে এসেছে তাদেরকে চিহ্নিত করে দল থেকে বের করে দিতে হবে।’
ড.হাছান মাহামুদ আরো বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। অর্থনৈতিক মানবউন্নয়ন সামাজিক সকল সূচকে আমরা পাকিস্তান ভারতকেও অতিক্রম করেছি। এইটা যাদের সহ্য হয়না তারা দেশের বিরূদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। এবং ষড়যন্ত্রের অংশ হিসেবে দলের মধ্যে অনুপ্রবেশকারী ঢুকিয়েছে। তাদের চিন্হিত করে দল থেকে বের করে দেয়া হচ্ছে’।
করোনা প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে এর মোকাবিলা করছেন। আপনারা দেখেছেন, করোনা মোকাবিলায় ব্লুমবার্গ কর্তৃক প্রকাশিত প্রতিবেদনে এই উপমহাদেশে বাংলাদেশ সবার উপরে অবস্থান করছে। এবং সারা বিশ্বে করোনা মোকাবিলা সক্ষমতায় বাংলাদেশের অবস্হান ২০তম স্থানে। আমরা এই করোনা দূর্যোগকে কতটুকু সফলভাবে মোকাবিলা করতে পারছি, এই রিপোর্টই তা বলে দিচ্ছে।’ এই রিপোর্ট দেখে আত্মতৃপ্তি না করে সবাইকে স্বাস্হবিধি মেনে করোনা মোকাবেলার সাফল্য ধরে রাখতে বলেছেন।
সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান খাঁন সেলিমের সভাপতিত্বে সাধারন সম্পাদক ফজলুল হকের পরিচালনায় উদ্বধোন করেন জেলা সভাপতি মজিবুর রহমান মজনু ও প্রধান বক্তার বক্তব্য দেন জেলা সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু।
সম্মেলনে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা, রোকেয়া সুলতানা ও কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাব উদ্দিন ফারাজী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট