1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

সাবেক ভূমিমন্ত্রীর আত্মার শান্তি কামনায় তিন হাজার গরীব অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৭৭৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সাবেক ভুমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলুর আত্নার শান্তি কামনায় তিন হাজার গরীব-অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে মন্ত্রীর নিজ বাড়িতে এই খাদ্য সামগ্রী বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। মন্ত্রীর ছেলে, আওয়ামীলীগের কেন্দ্রিয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য শাকিবুর রহমান শরীফ কনক প্রধান অতিথি হিসেবে বিতরনী অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় মন্ত্রীর সহধর্মিনী কামরুন্নাহার শরীফ, যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, বুলবুল হোসেন ও ছাত্রলীগ সভাপতি আরমান হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শাকিবুর রহমান শরীফ কনক ঈদ উপহার গ্রহণকারী গরীব ও অসহায় পরিবারের সদস্যদের কাছে দোয়া কামনা করে বলেন, আমি যতদিন বেঁচে থাকব , ততদিনই আমি উপহার নিয়ে আপনাদের সামনে হাজির হতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট