1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ফরিদপুরে মুজিবর্ষে ঘর পাচ্ছে গৃহহীন ১৪৭০ পরিবার

  • প্রকাশিত : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৭৪৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুজিব বর্ষ উপলক্ষে আশ্রয়ন-২ প্রকল্পের মাধ্যমে ফরিদপুর জেলায় ১৪৭০ টি গৃহহীন পরিবার ঘর পাচ্ছে।

প্রধানমন্ত্রীর এই প্রকল্পের মাধ্যমে এই পরিবার গুলোর আবাস সমস্যা দূর হবে পাবে আশ্রয়স্হলের ঠিকানা তাই আনন্দে ভাসছে তারা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুজিব বর্ষ উপলক্ষে আশ্রয়ন-২ প্রকল্পের মাধ্যমে ফরিদপুরের নয়টি উপজেলায় মোট ১৪৭০ টি সেমী পাকা ঘর করে দেয়া হচ্ছে গৃহহীনদের জন্য। ২০২১ সালের শুরুতেই জানুয়ারী মাসে এই সব ঘর জমি সহ হস্তান্তর করা হবে বলে জানিয়েছে সংস্লিষ্ট কর্তৃপক্ষ।

প্রশাসন কর্তৃক তৈরী এসব ঘর বানাতে খরচ প্রায় ২৫ কোটি ৭২ লাখ ৫০ হাজার টাকা। একটি ঘরের জন্য খরচ বরাদ্দ এক লাখ ৭৫ হাজার টাকা। সামনে খোলা বারান্দা, একটি টয়লেট, একটি রান্নাঘর ও দুইটি কক্ষ থাকবে প্রতিটি বাড়িতে।
জেলা প্রশাসক ফরিদপুর অতুল সরকার শনিবার নির্মানাধীন এসব ঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে প্রধান মন্ত্রীর এই উপহার গৃহহীনদের আশ্রয়স্হলের ঠিকানা করে দিচ্ছে। এ সকল ঘর নির্মানে সরকারী কর্মকর্তারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট