1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মালিথার ২৪ তম মৃত্যু বার্ষিকী পালিত

  • প্রকাশিত : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। প্রয়াত মুক্তিযোদ্ধা ও স্বাধিনতা যুদ্ধে তুফানি বাহীনির প্লাটুন কমান্ডার সবেক পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম মালিথার ২৪ তম মৃত্যু দিবস উপলক্ষে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আজ বুধবার (২২শে সেপ্টেম্বর) বাদ আছর ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ অফিসে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পাবনা-৪ আসনের মাননিয় সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলি বিশ্বাস।আরো উপস্হিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, আলাউদ্দিন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাম খাঁন, জেলা পরিষদের সদস্য শফি বিস্বাস, জাতীয় শ্রমিকলীগ আন্চলিক শাখার সহ-সভাপতি আজাহার মালিথা, কৃষকলীলীগ নেতা ও সাবেক ভিপি মুরাদ মালিথা, স্বেচ্চাসেবকলীগ যুগ্ন-আহবায়ক সজীব মালিথা, সাবেক ছাত্রনেতা জুবায়ের বিশ্বাস এবং প্রয়াত রহিম মালিথার কনিষ্ট পুত্র সালমান মালিথা সহ দলীয় অন্যান্য নেতা কর্মিরা।

আলোচনা সভায় অংশ নিয়ে সাংসদ নূরুজ্জামান বিশ্বাস এমপি প্রয়াত আব্দুর রহিম মালিথার স্মৃতিচারণ করে বলেন, ৭৫ এর ১৫ই আগষ্টে জাতির জনক শেখ মুজিবর রহমান কে স্ব-পরিবারে হত্যার পর এদেশে খুনি চক্রান্তকারী স্বাধিণতা বিরোধীরা ক্ষমতায় আসে। তখন আওয়ামীলীগ চরম প্রতিকুলতার মধ্যে পড়ে যাই। সেই দুঃসময়ে আব্দুর রহিম মালিথা শক্ত হাতে ঈশ্বরদীতে দলের নেতা কর্মীদের মনোবল চাঙ্গা করে গুছিয়ে রেখেছেন। এ দলের পিছনে তাঁর অবদান অসামান্য। আরো অন্যান্য নেতারা বক্তব্যে বলেন, সাবেক ভূমী মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু, নূরুল ফকির, সাবেক সাংসদ মহিউদ্দিন খান সহ যে সকল প্রয়াত নেতারা দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন তাদেরও মৃত্যু দিবস পালন করা উচিৎ।

আলোচনা সভা শেষে প্রয়াত আব্দুর রহিম মালিথার আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট