1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

নায়িকা পরিমনির প্রথম প্রেমের প্রস্তাব…..

  • প্রকাশিত : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯০৪ বার দেখা হয়েছে
বিনোদন ডেক্স।। পিরোজপুর ভগিরাতপুর স্কুলে পড়ার সময় প্রথম প্রেমের প্রস্তাব পান জনপ্রীয় এই নায়িকা পরীমনি। তখন সে নবম শ্রেনীর ছাত্রী।
সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন লাস্যময়ী এই নায়িকা। প্রথম ভালোবাসা কবে এসেছিল? এমন প্রশ্নের জবাবে এই নায়িকা বলেন, ‘ক্লাস নাইনে থাকা অবস্হায় প্রথম আমাকে প্রেমের প্রস্তাব দেয়। জুলিয়া নামে আমার এক বান্ধবী আমাকে জানায় পাশের গ্রামের এক ছেলে আমাকে পছন্দ করে। মোটরসাইকেল নিয়ে স্কুলের দূরে দাঁড়িয়ে থাকত। এভাবে দাঁড়িয়ে থাকা দেখে ওর প্রতি আমার মায়া হলো। সিদ্ধান্ত নিলাম, ছেলেটির সঙ্গে কথা বলব। হঠাৎ একদিন ছেলেটি জুলিয়াকে দিয়ে একটা কার্ড পাঠায়। সেখানে রক্ত দিয়ে লেখা, আই লাভ ইউ।
প্রথম চিঠি পাওয়ার অনুভূতি কেমন ছিল? উত্তরে পরীমনি বলেন, ‘এ অনুভূতি আমার নিজের কাছেই থাক। ভালো লাগার কিছু মুহূর্ত নিজের ভেতর জিইয়ে রাখতে আলাদা আনন্দ আছে। বিরহ বা মজার আনন্দ।’
২০১৫ সালে অভিনয় শুরু করেন পরীমনি। ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। প্রথম বছরই এক ডজন সিনেমা মুক্তি পায় তার। বাণিজ্যিক সিনেমার পাশাপাশি সম্প্রতি ভিন্নধারার ছবিও করছেন এই সুন্দরী পরিমনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট