1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

ডিভোর্সি পুরুষকে বিয়ে করা উচিত : শ্রীময়ী

  • প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : পশ্চিমবঙ্গের অভিনেতা কাঞ্চন মল্লিক সহকর্মী অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে বিয়ে করে প্রথম সংসার শুরু করেছিলেন তিনি। কিন্তু ২০১০ সালে ভেঙে যায় তাদের সাত বছরের সেই সংসার। এরপর গাঁটছড়া বাঁধেন আরেক অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। চলতি বছরের গেলো ১০ জানুয়ারি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। তবে দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় তৃতীয় বিয়ে করেন কাঞ্চন। গেলো ১৪ ফেব্রুয়ারি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সম্পন্ন করেন কাঞ্চন। চলতি মাসে সামাজিক রীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

জানা যায়, কাঞ্চনের তৃতীয় স্ত্রী পিংকির বর্তমান বয়স ২৭ বছর। অন্যদিকে কাঞ্চনের ৫৩। দুজনের অসম বয়স নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন কাঞ্চন – শ্রীময়ী। পাশাপাশি পরকীয়ার অভিযোগও রয়েছে এই দম্পতির বিরুদ্ধে। কারণ পিংকির সঙ্গে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে আগমন ঘটে শ্রীময়ীর। আর সেই পরকীয়ার জেরেই নাকি সংসার ভাঙে তাদের।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে সমালোচনা – বিতর্ক নিয়ে কথা বলেছেন শ্রীময়ী। তিনি বলেন, ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত। শ্রীময়ী আরও বলেন, ডিভোর্সি পুরুষকে বিয়ে করা ভুল – এটা আমি একদম মানি না। আমি তো উল্টো কথাই বলব। কাঞ্চনের আইনত বিবাহবিচ্ছেদ হয়েছে।

এরকম তো নয় যে, একসঙ্গে তিন – চারটে বিয়ে করে রেখেছে সে।একসঙ্গে থাকতে না পারলে সম্পর্ক থেকে মানুষ সরে আসে। দুজনেই ভুল করে। কাঞ্চন বিয়ের মধ্য দিয়ে যেতে যেতে যে ভুল দেখতে পেয়েছে, সেই ভুল আর আমার সঙ্গে করবে না। আমি নিশ্চিত। তাই ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত বলেই মনে করি।

শ্রীময়ী আরও বলেন, আসলে আমাদের বন্ধুত্ব থেকে বিয়ে, তারপরে প্রেম। এই সম্পর্কের কম লড়াই তো ছিল না। পরকীয়া বলে দাগিয়ে দেওয়া হলো। তারপর কাঞ্চনের বিচ্ছেদ নিয়ে ওঠাপড়া, বিয়ে যে হবে সেটাও ভাবিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট