1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

পাবনা জেলা আওয়ামীলীগ সম্মেলনে সভাপতি পদে নিজের নাম ঘোষনা করলেন মাহাজেবিন শিরিন পিয়া

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬২৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।।পাবনা জেলা আওয়ামীলীগের আসন্ন সম্মেলনে সভাপতি পদে পার্থী হিসেবে নিজের নাম ঘোষনা করলেন মাহাজেবিন শিরিন পিয়া।

সোমবার (৬ই ফেব্রুয়ারী) সন্ধ্যা সাতটায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আগামী ১৯ শে ফেব্রুয়ারী পাবনা জেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে প্রতিদন্ধিতা করার প্রত্যয় ব্যাক্ত করে নিজের নাম ঘোষনা করলেন বর্তমান জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহাজেবিন শিরিন পিয়া।

তিনি সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ভূমিমন্ত্রী এবং বারবার নির্বাচিত সাংসদ প্রয়াত শামসুর রহমান শরীফের কন্যা। সে ইতিপূর্বে বিপুল ভোটের ব্যাবধানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততার সহিত দ্বায়িত্ত পালন করেন। দুইবার তিনি রাজশাহী বিভাগে সেরা বিদ্যুৎসাহী নির্বাচিত হয়ে স্বর্ণপদক পান এবং সরকারী ভাবে ইউরোপের কয়েকটি দেশ সফর করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, “বিগত প্রতিটা নির্বাচনে আমি পাবনা জেলা ব্যাপি সংসদ নির্বাচন, উপজেলা নির্বাচন, পৌরসভা নির্বাচন এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে অক্লান্ত পরিশ্রম করে ভোট প্রার্থনা করেছি।”

তিনি আরো বলেন, “আমি বিশ্ব মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা এবং আস্হাশীল। আমি সম্মেলনে সভাপতি পদে প্রতিদন্ধিতা করবো তবে নেত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই নেতৃত্ব দেবেন। আমি নেত্রীর সিদ্ধান্ত মেনে নিবো। আমাকে যদি সভাপতি নির্বাচিত করেন তাহলে আমি বিশ্বস্হতার সহিত সকল স্তরের নেতা কর্মীদের সাথে নিয়ে দল গোছানোর কাজ করবো এবং স্বাধিনতা বিরোধী জামাত বিএনপির দেশবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো ইনশাল্লাহ্। আমি ছোটো বেলা থেকে পিতার খুব কাছে থেকে রাজনিতী দেখেছি এবং শিখেছি। প্রায় ৩৮ বৎসর সক্রিয় সফলতার সাথে মাঠে রাজনিতী করে আসছি। আগামীতে যদি জেলা আওয়ামীলীগের দ্বায়িত্ব পাই ইনশাল্লাহ্ সেখানেও সফলতার সাথে কাজ করতে পারবো।”

সংবাদ সম্মেলনে তাঁর সাথে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বেশ কিছু নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট