1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

করোনা মোকাবেলায় এতিমদের মাঝে এক লক্ষ টাকা সাহায্য দিলেন আওয়ামীলীগ নেতা কনক

  • প্রকাশিত : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭১১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা দূর্যোগ মোকাবেলায় সফল হওয়াসহ শেখ হাসিনা, প্রয়াত ভুমিমন্ত্রী ও তার স্ত্রীসহ দেশবাসীর মঙ্গল কামনায় এতিম শিক্ষার্থীদের মধ্যে এক লক্ষ টাকা সাহায্য দেওয়া হয়েছে। শুক্রবার রাত সাড়ে নয়টায় সাবেক ভূমিমন্ত্রীর ঈশ্বরদীস্থ নিজ বাড়িতে পাবনা জেলার দ্বিতীয় বৃহত্তম ঈশ্বরদী জামিআ ছিদ্দীকিয়া আমবাগান মাদ্রাসা ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম বিপুল ও মাদ্রাসার প্রিন্সিপল আসাদুজ্জামানের হাতে এই টাকা প্রদান করা হয়।

সাবেক ভূমিমন্ত্রী ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব শামসুর রহমান শরীফ এমপির ছেলে ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য সাকিবুর রহমান শরীফ কনক এই টাকা প্রদান করেন। টাকা প্রদান কালে সাকিবুর রহমান শরীফ কনক আল্লাহর কাছে মহামারী থেকে দেশের মানুষের মুক্তি কামনা করে বলেন, এই দূর্যোগকালীন সময়েও শেখ হাসিনার নির্দেশে দলীয় সকল নেতা-কমীর্রা জনগণের পাশে থেকে কাজ করছেন।

তিনি বলেন,করোনা মহামারীসহ যে কোন প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় আমরা সম্মিলিতভাবে কাজ করবো। মসজিদ ও মাদ্রাসার সকলকে তিনি তার প্রয়াত পিতার আত্মার মাগফেরাত ও মাতাসহ ঈশ্বরদী-আটঘরিয়ার সকল মানুষের জন্য দোয়া চান।

সাকিবুর রহমান শরীফ কনক আরও বলেন,  “আমার প্রয়াত পিতার মতই আমি জনগণের জন্য কাজ করে যাবো।” তিনি সকল শ্রেণীপেশার মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ ভাবে দোয়া কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট