1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
তুরস্কে আঘাত হেনেছে বড় ধরনের ভূমিকম্প পিতা মাতার কবর জিয়ারত ও শীত বস্ত্র উপহার দিলেন মেজর ইমরুল (অবঃ) পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত

ঈশ্বরদীর দু’বিএনপিনেতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৫১৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন সরদার (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। বুধবার সকাল ছয়টায় এ্যাজমা জনিত রোগে আক্রান্ত হয়ে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। রিয়াজ সরদার দিয়াড় সাহাপুর গ্রামের মৃত আব্দুল হক সরদারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে রেখে গেছেন। বাদ আছর বাড়ির আঙ্গিনায় জানাজা শেষে কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। পরোপকারী আদর্শ লিচু চাষি হিসেবে পরিচিত রিয়াজ সরদার আত্বতাওহীদ ওয়াস সুন্নাহ মসজিদের সভাপতির দায়িত্বে থাকাকালিন সময়ে গত তার ফেসবুক আইডিতে বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খদের উদ্দেশ্যে লিখেছিলেন ঠান্ডা জনিত কারণে শরীরটা এতটা খারাপ কোন দিনই অনুভব করিনি। সকলের কাছে সুস্থ্যতার জন্য দোয়া কামনা করছি। এর দু’দিন পরই তিনি মারা গেলেন। অপরদিকে মঙ্গলবার রাতে মূলাডুলি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাশেম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ————— রাজিঊন)।
এদিকে বিএনপির দু’নেতার মৃত্যুতে সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রিয় নেতা সিরাজুল ইসলাম সরদার,ঈশ্বরদী উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবিবসহ অনেকেই গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট