1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

ঈশ্বরদীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ- নির্বাচন চলছে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৮০১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সকাল নয়টা থেকে সূর্য্যরে আলোবিহীন কুয়াছন্ন শীতল পরিবেশে ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচন শুরু হয়েছে ৮৪ টি কেন্দ্রে । ভোট গ্রহণ চলবে বিকাল পাঁচটা পর্যন্ত। বিএনপি ও জাতীয় পার্টির প্রতিদ্বন্দ্বি দু’প্রার্থী দূর্বল হওয়াসহ নানা কারণে নিরুত্তাপ ও উৎসাহ বিহীন এই নির্বাচনে সকাল থেকেই ভোট কেন্দ্র গুলিতে ভোটারের উপস্থিতির সংখ্যা কম দেখা গেছে। ২ লাখ ৫৪ হাজার ৯২৭ জন ভোটারের মধ্যে শতকরা কত ভাগ ভোটার ভোট দিবেন তা কেউ বলতে না পারলেও সন্তোষজনক ভোট কাষ্টিং হবে এবং বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস বিজয়ী হবেন বলে আওয়ামীলীগ নেতা এড.আখতারুজ্জামান মুক্তা,জমসেদ আলী সরকার ও সাঁড়া ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানাসহ অনেকেই মন্তব্য করেছেন।

বিএনপি প্রার্থী প্রভাষক সুজন অভিযোগ করে সাংবাদিকদের জানান, কিছু কেন্দ্র থেকে পুলিং এজেন্ট বের করে দেওয়া হয়েছে। বিএনপি প্রার্থী প্রভাষক সুজনের অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্র উল্লেখ করে আওয়ামীলীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস বলেন, সকল কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটাররা ভোট দিচ্ছেন এবং কোন কেন্দ্র থেকে কাউকে বের করে দেওয়া হয়নি।
এ নির্বাচনে প্রিজাইডিং অফিসার-৮৪জন, সহকারী প্রিজাইডিং অফিসার-৪৮৪ জন ও পুলিং কর্মকর্তা ৯৭২জন এবং জেলা পুলিশ সুপারের নেতৃত্বে দু’জন অতিরিক্ত পুলিশ সুপার, একজন এএসপি, ৬’শ পুলিশ সদস্য, এক হাজার আটজন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। একই সঙ্গে দু’জন জুডিশিয়ালসহ ১৮জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সঙ্গে দু’দল বিজিবি সদস্যরাও ভ্রাম্যমান আদালতের জন্য দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট