1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

ঈশ্বরদীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ- নির্বাচন চলছে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সকাল নয়টা থেকে সূর্য্যরে আলোবিহীন কুয়াছন্ন শীতল পরিবেশে ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচন শুরু হয়েছে ৮৪ টি কেন্দ্রে । ভোট গ্রহণ চলবে বিকাল পাঁচটা পর্যন্ত। বিএনপি ও জাতীয় পার্টির প্রতিদ্বন্দ্বি দু’প্রার্থী দূর্বল হওয়াসহ নানা কারণে নিরুত্তাপ ও উৎসাহ বিহীন এই নির্বাচনে সকাল থেকেই ভোট কেন্দ্র গুলিতে ভোটারের উপস্থিতির সংখ্যা কম দেখা গেছে। ২ লাখ ৫৪ হাজার ৯২৭ জন ভোটারের মধ্যে শতকরা কত ভাগ ভোটার ভোট দিবেন তা কেউ বলতে না পারলেও সন্তোষজনক ভোট কাষ্টিং হবে এবং বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস বিজয়ী হবেন বলে আওয়ামীলীগ নেতা এড.আখতারুজ্জামান মুক্তা,জমসেদ আলী সরকার ও সাঁড়া ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানাসহ অনেকেই মন্তব্য করেছেন।

বিএনপি প্রার্থী প্রভাষক সুজন অভিযোগ করে সাংবাদিকদের জানান, কিছু কেন্দ্র থেকে পুলিং এজেন্ট বের করে দেওয়া হয়েছে। বিএনপি প্রার্থী প্রভাষক সুজনের অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্র উল্লেখ করে আওয়ামীলীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস বলেন, সকল কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটাররা ভোট দিচ্ছেন এবং কোন কেন্দ্র থেকে কাউকে বের করে দেওয়া হয়নি।
এ নির্বাচনে প্রিজাইডিং অফিসার-৮৪জন, সহকারী প্রিজাইডিং অফিসার-৪৮৪ জন ও পুলিং কর্মকর্তা ৯৭২জন এবং জেলা পুলিশ সুপারের নেতৃত্বে দু’জন অতিরিক্ত পুলিশ সুপার, একজন এএসপি, ৬’শ পুলিশ সদস্য, এক হাজার আটজন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। একই সঙ্গে দু’জন জুডিশিয়ালসহ ১৮জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সঙ্গে দু’দল বিজিবি সদস্যরাও ভ্রাম্যমান আদালতের জন্য দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট