1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

শুরু হতে যাচ্ছে ডিজিটাল ওয়ার্ল্ড-২০২০ এর সপ্তম আসর

  • প্রকাশিত : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৮২৯ বার দেখা হয়েছে
তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক জানিয়েছেন আগামী ৯ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত ডিজিটাল ওয়ার্ল্ডের সপ্তম আসর শুরু হতে যাচ্ছে।
গত রবিবার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিস্তারিত তুলে ধরেন প্রতিমন্ত্রী।
প্রতিমন্ত্রী বলেন গত ১২ বৎসরে বাংলাদেশের তথ্যপ্রযুক্তির বিভিন্ন উন্নয়ন তুলে ধরা হবে এই প্রদর্শনীতে। এবং তথ্যপ্রযুক্তি ও উদ্ভাবনের ব্যবসায় দেশি-বিদেশি সম্ভাবনাগুলোয় দেশীয় উদ্যোক্তাদের সংযোগ সৃষ্টির সুযোগ তুলে ধরা হবে।
৯ ডিসেম্বর সকাল ১১টায় মহামান্য রাষ্টপতি জনাব আব্দুল হামিদ ভার্চুয়াল প্ল্যাটফর্মে ডিজিটাল ওয়ার্ল্ড-২০২০ উদ্বোধন করবেন।
এরপর ১০ই ডিসেম্বর বিভিন্ন মন্ত্রীদের নিয়ে অনুষ্ঠিত হবে কনফারেন্স। কনফারেন্সে মূল আকর্ষন থাকবেন প্রধান মন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।
শেষের দিন ১১ ডিসেম্বর প্রদর্শনীর প্রধান আকর্ষণ হিসেবে থাকবেন ডব্লিউএইচওর মেন্টাল হেলথ বিষয়ক এক্সপার্ট এ্যাডভাইজারী প্যানেলের সদস্য এবং অটিজম বিষয়ক ন্যাশনাল এ্যাডভাইজারী কমিটির চেয়ারম্যান সায়মা ওয়াজেদ।
এবং সন্ধ্যা সাড়ে ৫টায় হবে সমাপনী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বে-সরকারি বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।
তথ্য প্রযুক্ত খাতে সেরা ভূমিকা রাখার জন্য ১২ ক্যাটাগরিতে ডিজিটাল ওয়ার্ল্ড সম্মাননা প্রদান করা হবে।
প্রতি মন্ত্রী আরো জানান, এ অনুষ্ঠানে আরো থাকছে জাতির পিতার জন্ম শত বার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল মুজিব কর্নার।এবং প্রতিদিন সন্ধ্যায় থাকবে মনোজ্ঞো সাংস্কৃতি অনুষ্ঠান।এ অনুষ্ঠানে যোগদান করতে www.digitalworld.org.bd ওয়েব সাইডে ঢুকে নিবন্ধন করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট