1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

সাবেক ভূমিমন্ত্রীর সন্তান কনকের শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৭৩৯ বার দেখা হয়েছে

ঈশ্বরদী প্রতিনিধি ॥ স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ‘বর্নিল হোক বঙ্গবন্ধুর সোনার বাংলা’ এই স্লোগানকে সামনে রেখে শনিবার দুপুরে সাড়ে তিন হাজার গরীব মানুষের মধ্যে কম্বল, শাড়ী ও লুঙ্গি বিতরণের মাধ্যমে বর্ষব্যাপী কার্যক্রমের সুচনা করা হয়েছে। মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে আটঘরিয়া-ঈশ্বরদী তথা পাবনা বাসীর প্রাণ পুরুষ সাবেক ভুমিমন্ত্রী, ভাষা সৈনিক, বীর মুক্তিযাদ্ধা, প্রয়াত জননেতা শামসুর রহমান শরীফ (ডিলু) ও তার প্রয়াত সন্তান রানা শরীফের মাগফিরাত কামনায় এসব কম্বল, শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।
শীত বস্ত্র বিতরণের উদ্বোধন করেন ঈশ্বরদী    উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নাহার শরীফ। শীত বস্ত্র বিতরণ করেন          বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য সাবেক ভূমীমন্ত্রীর সন্তান সাকিবুর রহমান শরীফ কনক।

বিতরণ করার সময় সাকিবুর রহমান শরীফ কনক বলেন, “ মানুষের প্রতি প্রয়াত নেতার ভালবাসার ধারা অব্যহত থাকবে”। করোনাকালীন সময়ে যেভাবে আমরা পাশে ছিলাম, তেমনিভাবে মানুষের যে কোন কষ্টে পাশে থাকবো ইংশাল্লাহ্। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যে কোন ত্যাগ স্বীকার করার জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে এবং দেশের বৃহত্তর স্বার্থে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট