1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

সাবেক ভুমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

  • প্রকাশিত : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৮০৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ভুমিমন্ত্রী ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দীর্ঘদিন দুরারোগ্য ব্যধিতে চিকিৎসাধীন থাকা অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে গত বছর ২ রা এপ্রিল তিনি মৃত্যু বরণ করেন।

মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে শুক্রবার বাদ জুম্মা শহরের বাড়ীর নিকটস্থ মাঠে ও গ্রামের বাড়ী লক্ষীকুন্ডাস্থ আম বাগানে পৃথক পৃথক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে বক্তব্য দেন, আওয়ামীলীগ কেন্দ্রিয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও সাবেক মন্ত্রীর ছেলে শাকিবুর রহমান শরীফ কনক ও অপর ছেলে আওয়ামীলীগ নেতা গালিবুর রহমান শরীফ।

তারা পিতার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করে উপস্থিত সকলের নিকট মরহুম পিতার মাগফিরাত কামনা এবং সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।  ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,  আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী, আত্মিয় স্বজন ও শুভাকাঙ্খিরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। পরে দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট