1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী ঈশ্বরদীতে স্বামীর উপর অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৫ জনের মৃত্যু

শুধু সাংবাদিক নয় সকল পেশায় ভাল মানুষের বিকল্প নেই–ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না

  • প্রকাশিত : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৪১১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে শনিবার সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদ আক্তার পান্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ নাসির উদ্দিন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এড.হেদায়েত-উল হক ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি আশরাফুল আবেদীন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল জোয়ার্দার। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা শাখার সভাপতি মামুনুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ফজলুল হক, ইয়াছিন শেখসহ অন্যরা। এসময় সংগঠনের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না বলেন, সাংবাদিকতা পেশায় আশার আগে ভাল মানুষ হিসেবে নিজেকে তৈরী করে সততার সাথে এ পেশায় যোগ দান করা উচিত। শুধু সাংবাদিক নয় সকল পেশায় ভাল মানুষের বিকল্প নেই। পেশাগত দায়িত্ব পালন কালে প্রত্যেক সাংবাদিককে নিয়মনীতির মধ্যে থেকে দায়িত্ব পালন করা সম্ভব হলেই সমাজের অনেক সমস্য খুব সহজেই দুর করা সম্ভব।


বিশেষ অতিথির বক্তব্যে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন বলেন, সাংবাদিক ও পুলিশ একে অপরের বন্ধু মনে করে কাজ করলেই আইন শৃঙ্খলা রক্ষা করা সহজ হয়। পরে কেক কেটে অতিথিসহ সকলকে মিষ্টি মুখ করানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট