1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

শুধু সাংবাদিক নয় সকল পেশায় ভাল মানুষের বিকল্প নেই–ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না

  • প্রকাশিত : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৮৫৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে শনিবার সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদ আক্তার পান্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ নাসির উদ্দিন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এড.হেদায়েত-উল হক ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি আশরাফুল আবেদীন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল জোয়ার্দার। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা শাখার সভাপতি মামুনুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ফজলুল হক, ইয়াছিন শেখসহ অন্যরা। এসময় সংগঠনের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না বলেন, সাংবাদিকতা পেশায় আশার আগে ভাল মানুষ হিসেবে নিজেকে তৈরী করে সততার সাথে এ পেশায় যোগ দান করা উচিত। শুধু সাংবাদিক নয় সকল পেশায় ভাল মানুষের বিকল্প নেই। পেশাগত দায়িত্ব পালন কালে প্রত্যেক সাংবাদিককে নিয়মনীতির মধ্যে থেকে দায়িত্ব পালন করা সম্ভব হলেই সমাজের অনেক সমস্য খুব সহজেই দুর করা সম্ভব।


বিশেষ অতিথির বক্তব্যে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন বলেন, সাংবাদিক ও পুলিশ একে অপরের বন্ধু মনে করে কাজ করলেই আইন শৃঙ্খলা রক্ষা করা সহজ হয়। পরে কেক কেটে অতিথিসহ সকলকে মিষ্টি মুখ করানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট