1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী ঈশ্বরদীতে স্বামীর উপর অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৫ জনের মৃত্যু

শহীদ মিনার নির্মানে একদিনের বেতন দিলেন যারা…

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৫ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার।। কেন্দ্রীয় শহীদ মিনার নির্মানের জন্য হবিগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতনের টাকা দিয়েছেন তারা।
গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়ার কাছে বেতনের টাকা প্রদান করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মর্জিনা আক্তার ও বীজেন ব্যানার্জি সেখানে উপস্থিত ছিলেন।
হবিগঞ্জে স্বাধীনতার অনেক বছর পেরিয়ে গেলেও কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ করা হয়নি। তাই প্রতিবছর বৃন্দাবন সরকারী কলেজের শহীদ মিনারে পুস্পস্থবক অর্পণ করে আসছেন শহরবাসী।
এমতবস্হায় বর্তমান জেলা প্রশাসক কামরুল হাসান কেন্দ্রীয় শহীদ মিনার নির্মানের উদ্যোগ নেন। প্রথমেই জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা শহীদ মিনার নির্মাণের জন্য একদিনের বেতন প্রদান করেন। পরে বিভিন্ন মাধ্যম থেকে অর্থ সংগ্রহ করে জোর গতিতে শুরু হয় শহীদ মিনার নির্মাণ কাজ। বর্তমানে দিন-রাত দূর্বার গতিতে চলছে শহীদ মিনার নির্মাণ কাজ। সামনে ২১ ফেব্রুয়ারিতেই নব নির্মিত শহীদ মিনারে ফুল দিতে চান জেলা প্রশাসক।
হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, জেলা শহরে কেন্দ্রীয় শহীদ মিনার নাই এটা খুবই দুঃজনক। আমি যোগদানের পর শহীদ মিনার নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছি। আমি বলেছিলাম কাজ শুরু করলে অর্থ সংগ্রহে কোন সমস্যা থাকবেনা। অনেকেই ব্যক্তিগত ভাবেও সহযোগিতা করছেন। আশা করি যথা সময়েই কাজ শেষ করা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট