1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

শহীদ মিনার নির্মানে একদিনের বেতন দিলেন যারা…

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১৪ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার।। কেন্দ্রীয় শহীদ মিনার নির্মানের জন্য হবিগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতনের টাকা দিয়েছেন তারা।
গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়ার কাছে বেতনের টাকা প্রদান করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মর্জিনা আক্তার ও বীজেন ব্যানার্জি সেখানে উপস্থিত ছিলেন।
হবিগঞ্জে স্বাধীনতার অনেক বছর পেরিয়ে গেলেও কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ করা হয়নি। তাই প্রতিবছর বৃন্দাবন সরকারী কলেজের শহীদ মিনারে পুস্পস্থবক অর্পণ করে আসছেন শহরবাসী।
এমতবস্হায় বর্তমান জেলা প্রশাসক কামরুল হাসান কেন্দ্রীয় শহীদ মিনার নির্মানের উদ্যোগ নেন। প্রথমেই জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা শহীদ মিনার নির্মাণের জন্য একদিনের বেতন প্রদান করেন। পরে বিভিন্ন মাধ্যম থেকে অর্থ সংগ্রহ করে জোর গতিতে শুরু হয় শহীদ মিনার নির্মাণ কাজ। বর্তমানে দিন-রাত দূর্বার গতিতে চলছে শহীদ মিনার নির্মাণ কাজ। সামনে ২১ ফেব্রুয়ারিতেই নব নির্মিত শহীদ মিনারে ফুল দিতে চান জেলা প্রশাসক।
হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, জেলা শহরে কেন্দ্রীয় শহীদ মিনার নাই এটা খুবই দুঃজনক। আমি যোগদানের পর শহীদ মিনার নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছি। আমি বলেছিলাম কাজ শুরু করলে অর্থ সংগ্রহে কোন সমস্যা থাকবেনা। অনেকেই ব্যক্তিগত ভাবেও সহযোগিতা করছেন। আশা করি যথা সময়েই কাজ শেষ করা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট