1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

শহীদ মিনার নির্মানে একদিনের বেতন দিলেন যারা…

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭৪ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার।। কেন্দ্রীয় শহীদ মিনার নির্মানের জন্য হবিগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতনের টাকা দিয়েছেন তারা।
গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়ার কাছে বেতনের টাকা প্রদান করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মর্জিনা আক্তার ও বীজেন ব্যানার্জি সেখানে উপস্থিত ছিলেন।
হবিগঞ্জে স্বাধীনতার অনেক বছর পেরিয়ে গেলেও কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ করা হয়নি। তাই প্রতিবছর বৃন্দাবন সরকারী কলেজের শহীদ মিনারে পুস্পস্থবক অর্পণ করে আসছেন শহরবাসী।
এমতবস্হায় বর্তমান জেলা প্রশাসক কামরুল হাসান কেন্দ্রীয় শহীদ মিনার নির্মানের উদ্যোগ নেন। প্রথমেই জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা শহীদ মিনার নির্মাণের জন্য একদিনের বেতন প্রদান করেন। পরে বিভিন্ন মাধ্যম থেকে অর্থ সংগ্রহ করে জোর গতিতে শুরু হয় শহীদ মিনার নির্মাণ কাজ। বর্তমানে দিন-রাত দূর্বার গতিতে চলছে শহীদ মিনার নির্মাণ কাজ। সামনে ২১ ফেব্রুয়ারিতেই নব নির্মিত শহীদ মিনারে ফুল দিতে চান জেলা প্রশাসক।
হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, জেলা শহরে কেন্দ্রীয় শহীদ মিনার নাই এটা খুবই দুঃজনক। আমি যোগদানের পর শহীদ মিনার নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছি। আমি বলেছিলাম কাজ শুরু করলে অর্থ সংগ্রহে কোন সমস্যা থাকবেনা। অনেকেই ব্যক্তিগত ভাবেও সহযোগিতা করছেন। আশা করি যথা সময়েই কাজ শেষ করা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট