1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

রাস্তায় দাঁড়িয়ে বীর মুক্তিযোদ্ধার সাংবাদিক সম্মেলন

  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৭৯২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার॥ সরকারী রাস্তার জমিতে কাঁচা-পাকা বাড়ি নির্মাণ করে রেকর্ডভুক্ত মালিকানা জমিতে আধা পাকা রাস্তা নির্মানের ষড়যন্ত্রের প্রতিবাদে ও রাস্তার জন্য নির্ধারিত সরকারী জমি দিয়ে রাস্তা নির্মানের দাবিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ই জানূয়ারী) দুপুরে সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী ৮ নং ওয়ার্ডের বিতর্কিত রাস্তায় দাঁড়িয়ে ক্ষতিগ্রস্ত জমির মালিক বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খাঁনের পক্ষ থেকে এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

সমেলনে বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খাঁন অভিযোগ করে বলেন, ‘এলাকার প্রভাব শালী মিনাজ মন্ডল গং এর সদস্যরা সরকারী রাস্তার জমি দখল করে কাঁচা-পাকা বাড়ি ঘর নির্মাণ করে বসবাস করছেন। মিনাজ মন্ডল গং এর সদস্যরা প্রভাবশালী হওয়ার সুযোগে কৌশলে প্রভাব খাটিয়ে স্থানীয় সলিমপুর ইউপি চেয়ারম্যান বাবলু মালিথার সহযোগিতায় জোর পূর্বক আমাদের জমি দিয়ে রাস্তা নির্মানের ষড়যন্ত্র করছেন’। বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খান অভিযোগ উল্থাপন ও উপক্তুক্ত শাস্তি দাবি করে বলেন, ‘মিনাজ মন্ডল, বীর মুক্তিযোদ্ধা না বলে কুরুচিপূর্ণ অশ্লীল ভাষায় পুঁটকি যোদ্ধা বলে অপমান করেছেন। এতে সকল মুক্তিযোদ্ধাদের অসম্মান করা হয়েছে’। তিনি মিনাজ মন্ডলসহ ওই গং এর সকল সদস্যদের শাস্তি এবং সরকারী রাস্তার জমিতে রাস্তা নির্মানের দাবি জানান। সম্মেলনে একই দাবি করে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খানের স্ত্রী আয়েশা বেগম, সুফিয়া বেগম, রফিজ উদ্দীন প্রামানিক ও তরিকুল সরদার । বক্তারা রাস্তার জমি নিয়ে সৃষ্ট সমস্যা সম্পর্কে উপজেলা চেয়ারম্যান, ঈশ্বরদীর ইউএনও, এসিল্যান্ড ও ইউপি চেয়ারম্যান সহ সকলেই জানেন বলে সাংবাদিকদের জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে দেওয়া বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খান এর বক্তব্য বানোয়াট ও সঠিক না বলে দাবি করেছেন অভিযুক্ত মিনাজ মন্ডল গং এর সদস্যরা। একইভাবে সলিমপুর ইউপি চেয়ারম্যান বাবলু মালিথা বলেন, জমিজমা সংক্রান্ত ঝামেলায় চেয়ারম্যান কখনও অংশ নেইনা। সার্ভেয়ার ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্যরা দেখে থাকে। তবে করোনার কারণে দেরি হলেও আমি অল্প সময়ের মধ্যেই সমাধান করার চেষ্টা করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট