1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তুরস্কে আঘাত হেনেছে বড় ধরনের ভূমিকম্প পিতা মাতার কবর জিয়ারত ও শীত বস্ত্র উপহার দিলেন মেজর ইমরুল (অবঃ) পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত

রাস্তায় দাঁড়িয়ে বীর মুক্তিযোদ্ধার সাংবাদিক সম্মেলন

  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৪৬৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার॥ সরকারী রাস্তার জমিতে কাঁচা-পাকা বাড়ি নির্মাণ করে রেকর্ডভুক্ত মালিকানা জমিতে আধা পাকা রাস্তা নির্মানের ষড়যন্ত্রের প্রতিবাদে ও রাস্তার জন্য নির্ধারিত সরকারী জমি দিয়ে রাস্তা নির্মানের দাবিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ই জানূয়ারী) দুপুরে সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী ৮ নং ওয়ার্ডের বিতর্কিত রাস্তায় দাঁড়িয়ে ক্ষতিগ্রস্ত জমির মালিক বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খাঁনের পক্ষ থেকে এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

সমেলনে বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খাঁন অভিযোগ করে বলেন, ‘এলাকার প্রভাব শালী মিনাজ মন্ডল গং এর সদস্যরা সরকারী রাস্তার জমি দখল করে কাঁচা-পাকা বাড়ি ঘর নির্মাণ করে বসবাস করছেন। মিনাজ মন্ডল গং এর সদস্যরা প্রভাবশালী হওয়ার সুযোগে কৌশলে প্রভাব খাটিয়ে স্থানীয় সলিমপুর ইউপি চেয়ারম্যান বাবলু মালিথার সহযোগিতায় জোর পূর্বক আমাদের জমি দিয়ে রাস্তা নির্মানের ষড়যন্ত্র করছেন’। বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খান অভিযোগ উল্থাপন ও উপক্তুক্ত শাস্তি দাবি করে বলেন, ‘মিনাজ মন্ডল, বীর মুক্তিযোদ্ধা না বলে কুরুচিপূর্ণ অশ্লীল ভাষায় পুঁটকি যোদ্ধা বলে অপমান করেছেন। এতে সকল মুক্তিযোদ্ধাদের অসম্মান করা হয়েছে’। তিনি মিনাজ মন্ডলসহ ওই গং এর সকল সদস্যদের শাস্তি এবং সরকারী রাস্তার জমিতে রাস্তা নির্মানের দাবি জানান। সম্মেলনে একই দাবি করে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খানের স্ত্রী আয়েশা বেগম, সুফিয়া বেগম, রফিজ উদ্দীন প্রামানিক ও তরিকুল সরদার । বক্তারা রাস্তার জমি নিয়ে সৃষ্ট সমস্যা সম্পর্কে উপজেলা চেয়ারম্যান, ঈশ্বরদীর ইউএনও, এসিল্যান্ড ও ইউপি চেয়ারম্যান সহ সকলেই জানেন বলে সাংবাদিকদের জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে দেওয়া বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন খান এর বক্তব্য বানোয়াট ও সঠিক না বলে দাবি করেছেন অভিযুক্ত মিনাজ মন্ডল গং এর সদস্যরা। একইভাবে সলিমপুর ইউপি চেয়ারম্যান বাবলু মালিথা বলেন, জমিজমা সংক্রান্ত ঝামেলায় চেয়ারম্যান কখনও অংশ নেইনা। সার্ভেয়ার ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্যরা দেখে থাকে। তবে করোনার কারণে দেরি হলেও আমি অল্প সময়ের মধ্যেই সমাধান করার চেষ্টা করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট