1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

রাজশাহীতে সমাজ কল্যাণ সংস্থা ‘স্বপ্নজয়’র যাত্রা শুরু

  • প্রকাশিত : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১০৫ বার দেখা হয়েছে

রাজশাহীতে সমাজ কল্যাণ সংস্থা স্বপ্নজয়ের কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রাজশাহীর দারুল উলুম মাদরাসা ও এতিমখানাসহ নগরীর বিভিন্ন জায়গায় ইফতার বিতরণ এর কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমেন, আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোসাব্বিরুল ইসলাম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ববিন খাঁনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর আব্দুল মোমেন বলেন, স্বপ্নজয় একটি সমাজ কল্যাণ সংস্থা, অন্যান্য সংস্থার ন্যায় স্বপ্নজয়ও তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা যে কার্যক্রম পরিচালনা করছে সেটি সমাজের গরীব ও অসহায় মানুষের জন্য কল্যাণকর। তিনি আরও বলেন, স্বপ্নজযয়ে আমাদের সকলকে একজোট হয়ে এবং নিঃস্বার্থভাবে কাজ করতে হবে। সমাজে যে সকল গরীব-অসহায় মানুষ রয়েছে যারা কর্মসংস্থানের সুযোগ পাচ্ছে না তাদের কে কর্মসংস্থানের সুযোগ করে দিতে হবে, গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হব।

অনুষ্ঠানের এক পর্যায়ে সপ্নজয় সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাশেদুর হক (রাশেদ) বলেন, স্বপ্নজয় সংস্থাটির প্রথম যাত্রা শুরু হয় ২০১৬ সালে। শুরুর দিকে সেভাবে মানুষের মনে আস্থাঅর্জন করতে সক্ষম হয়নি। কিন্তু বর্তমানে তার কঠোর পরিশ্রম সততা ও নিষ্ঠার ফলে স্বপ্নজয় সংস্থাটি জনসাধারণের মনে ঠাই পেয়েছে।

তিনি আরো বলেন, স্বপ্নজয় সংস্থাটি ইতিমধ্যে নগরীর বিভিন্ন এতিমখানা ও গরীব-অসহায় পথচারীদের মাঝে খাবার ও ইফতার বিতরণ কর্মসূচির মধ্যে দিয়ে কার্যক্রম শুরু করেছে। এছাড়াও তাদের লক্ষ্য মাদকমুক্ত সমাজ গড়ে তোলা, বাল্য বিবাহ প্রতিরোধ করা ও সমাজে দুর্নীতি মুক্ত করা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট