1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

রাজশাহীতে সমাজ কল্যাণ সংস্থা ‘স্বপ্নজয়’র যাত্রা শুরু

  • প্রকাশিত : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫৫১ বার দেখা হয়েছে

রাজশাহীতে সমাজ কল্যাণ সংস্থা স্বপ্নজয়ের কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রাজশাহীর দারুল উলুম মাদরাসা ও এতিমখানাসহ নগরীর বিভিন্ন জায়গায় ইফতার বিতরণ এর কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমেন, আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোসাব্বিরুল ইসলাম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ববিন খাঁনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর আব্দুল মোমেন বলেন, স্বপ্নজয় একটি সমাজ কল্যাণ সংস্থা, অন্যান্য সংস্থার ন্যায় স্বপ্নজয়ও তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা যে কার্যক্রম পরিচালনা করছে সেটি সমাজের গরীব ও অসহায় মানুষের জন্য কল্যাণকর। তিনি আরও বলেন, স্বপ্নজযয়ে আমাদের সকলকে একজোট হয়ে এবং নিঃস্বার্থভাবে কাজ করতে হবে। সমাজে যে সকল গরীব-অসহায় মানুষ রয়েছে যারা কর্মসংস্থানের সুযোগ পাচ্ছে না তাদের কে কর্মসংস্থানের সুযোগ করে দিতে হবে, গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হব।

অনুষ্ঠানের এক পর্যায়ে সপ্নজয় সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাশেদুর হক (রাশেদ) বলেন, স্বপ্নজয় সংস্থাটির প্রথম যাত্রা শুরু হয় ২০১৬ সালে। শুরুর দিকে সেভাবে মানুষের মনে আস্থাঅর্জন করতে সক্ষম হয়নি। কিন্তু বর্তমানে তার কঠোর পরিশ্রম সততা ও নিষ্ঠার ফলে স্বপ্নজয় সংস্থাটি জনসাধারণের মনে ঠাই পেয়েছে।

তিনি আরো বলেন, স্বপ্নজয় সংস্থাটি ইতিমধ্যে নগরীর বিভিন্ন এতিমখানা ও গরীব-অসহায় পথচারীদের মাঝে খাবার ও ইফতার বিতরণ কর্মসূচির মধ্যে দিয়ে কার্যক্রম শুরু করেছে। এছাড়াও তাদের লক্ষ্য মাদকমুক্ত সমাজ গড়ে তোলা, বাল্য বিবাহ প্রতিরোধ করা ও সমাজে দুর্নীতি মুক্ত করা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট