1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৯০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। যৌতুকের দাবিতে স্ত্রীর উপরে অমানবিক নির্যাতন করায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে হাজির হয়ে অভিযোগ করেন এক নির্যাতিতা নারী।

গতকাল ০১/০২/২৩ (বুধবার) রাতে মোছাম্মৎ শারমিন আক্তার স্মৃতি তার মাকে সঙ্গে করে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে হাজির হয়ে এ অভিযোগ করেন। তিনি অভিযোগে উল্লেখ করেন, গত প্রায় দুই বছর দুই মাস পূর্বে আমি মোছাম্মৎ শারমিন আক্তার স্মৃতি মাহাবুবুল আলম পল্লব (৩৩) পিতা মোজাফফর হোসেন বাবুপাড়া পাড়া, পাকশী, ঈশ্বরদী এর সাথে বিবাহ হয়।বিবাহের পর থেকে স্বামী পল্লব ও ননদ মোসাম্মৎ পলি খাতুন (৩৬) যৌতুকের দাবিতে বিভিন্ন সময় আমাকে অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে। তারই ধারাবাহিকতায় গত ৩১/০১/২৩ তারিখ সকাল দশটার দিকে পল্লব ও পলি খাতুন আমাকে লাঠি দিয়ে বেধড়ক পেটায় ও কিল ঘুষি লাথি মেরে গুরুতর অসুস্থ করে। তলপেটে লাথি মারার কারণে আমার রক্তপাত শুরু হয়।আমার বাবা-মা এবং মামা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমার শারীরিক অবস্থা খারাপ দেখে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে। সেখানে আমাকে যথাযথ চিকিৎসা না দিয়ে অজ্ঞাত কারণে পরের দিন সকালে ছাড়পত্র দিয়ে দেয়। এখনো আমি গুরুতর অসুস্থ এবং আমার রক্তক্ষরণ হচ্ছে। ইতিপূর্বে আমার সুখের কথা চিন্তা করে বাবা মা আমার স্বামীকে তিনলক্ষ টাকা প্রদান করে। তারপরেও আরো যৌতুকের দাবিতে আমার উপরে প্রতিনিয়ত এ ধরনের নির্যাতন করে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি এবং মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট