1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে দোলন বিশ্বাসের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৯০ বার দেখা হয়েছে

আমাদের সংবাদদাতা,ঈশ্বরদী ॥ সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য রুপপুর পরমাণু প্রকল্পের লোহা চুরির কাল্পনিক ঘটনা সাজিয়ে কয়েকটি পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে ও তদন্ত পূর্বক দোষীদের শাস্তির দাবিতে ঈশ্বরদীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাত নয়টায় তিহা বিশ্বাস এ্যান্ড কোং এর স্বত্তাধিকারী ও এমপি নুরুজ্জামান বিশ্বাসের ছেলে দোলন বিশ্বাস স্থানীয় একটি পার্টি সেন্টারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে দোলন বিশ্বাস অভিযোগ করে বলেন,রুপপুর পারমাণবিক প্রকল্পের সাবঠিকাদারী প্রতিষ্ঠান বাংলা পাওয়ার সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক সোহেল রানা দীর্ঘদিন ধরে ময়লা আবর্জনার সাথে লোহা পাচার করে আসছে। সে একাধিকবার সিউিরিটিদের হাতে ধরাও পড়েছে। অল্পদিনে সে আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছেন।

দোলন বিশ্বাস সমস্ত ঘটনার তদন্ত পূর্বক শাস্তির দাবি জানান। সম্মেলনে ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু,সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা ও কৃষকলীগ নেতা মুরাদ আলী মালিথাসহ যুবলীগ-ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।
দোলন বিশ্বাস আরও বলেন,প্রকাশিত সংবাদে ৫ ট্রাক লোহা চুরি, বাংলা পাওয়ার অফিস ভাংচুর ও সোহেল রানার স্ত্রীকে গলা কেটে হত্যার হুমকির যে অভিযোগ উল্লেখ করা হয়েছে তা নিন্দনীয় এবং বানোয়ায়াট ভিত্তিহীন।

তিনি বলেন, এগুলো পরিকল্পিতভাবে আমার পরিবারকে সামাজিক ভাবে এবং রাজনৈতিকভাবে হেয় করার জন্য করা হয়েছে। তিনি দাবি করে বলেন,আমার বিরুদ্ধে সন্ত্রাস,চাঁদাবাজ ও চুরিসহ কোন প্রকার মামলা নেই এমনকি এ ধরনের কোন ঘটনা কেউ প্রমাণ করতেও পারবেনা।

তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুষ্ট তদন্তের দাবি জানিয়ে বলেন,পরিচ্ছন্নতার সাবঠিকাদারী নেওয়ার পর থেকে কতবার সিকিউরিটিদের কাছে উক্ত সোহেল রানা আটক হয়েছে, কেন আটক হয়েছে এবং সে অল্প দিনে কিভাবে আঙ্গুল ফুলে কলা গাছ বনেছে তার সুষ্ঠ তদন্ত হলেই আসল রহস্য বেরিয়ে পড়বে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট