1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

পাবনা চিনিমিলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৪৮৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশে র-সুগার আমদানী কারকদের স্বার্থ রক্ষায় সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা ব্যক্তিরা সুকৌশলে সরকার পতনের ষড়যন্ত্রে লিপ্ত থেকে পাবনা চিনিমিলসহ ছয়টি চিনি মিল বন্ধের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। শনিবার সকালে পাবনা চিনি মিল চত্বরে বাংলাদেশ চিনিকল শ্রমিক কর্মচারী ও আখ চাষী ফেডারেশনের ডাকে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন । পাবনা চিনিকলসহ সকল চিনিকল বন্ধের ষড়যন্ত্র বন্ধসহ চার দফা বাস্তবায়নের দাবিতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। ঈশ্বরদীস্থ পাসুমি ওয়ার্কার্স ইউনিয়ন ও আখ চাষী কল্যাণ সমিতি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। বাংলাদেশ আখ চাষী ফেডারেশনের সাধারণ সম্পাদক শাজাহান আলী বাদশার সভাপতিত্বে এবং পাসুমি ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি সাজেদুল ইসলাম শাহীনের সার্বিক সহযোগিতায় ও পাসুমি ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান উজ্জলের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদ সদস্য সাইফুল আলম বাবু মন্ডল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির আহমেদ বকুল, আওয়ামীলীগ নেতা মীর জহুরুল ইসলাম পুনো, ইদ্রিস আলী মন্ডল, জেলা কৃষকলীগ নেতা আসাদুর রহমান বিরু ও মুরাদ আলী মালিথা, ইউপি চেয়ারম্যান বকুল সরদার, ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন, আওয়ামীলগি নেতা আতিয়ার রহমান ভোলা, ওয়ার্কার্স ইউনিয়ন নেতা আরিফুর রহমান মঞ্জু, ইব্রাহিম হোসেন, আব্দুল লতিফ, আহম্মদ ঈদ, জাহিদুল ইসলাম, আখ চাষী আনসার আলী ডিলু, হামিদুল ইসলাম, আমজাদ হোসেন, মালেক মালিথাসহ অন্যরা। বক্তারা বলেন, শেখ হাসিনা সরকারকে ভোটের মাধ্যমে পরাজিত করা সম্ভব না। তাই ষড়যন্ত্রকারীরা চিনিকল বন্ধ করে সরকারকে বিব্রত এবং সরকার উচ্ছেদের বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা বলেন,লোকসানের অজুহাতে যদি চিনিকল বন্ধই করতে হয়, তাহলে দেশের ১৫টি চিনিকলই একযোগে বন্ধ করতে হবে অন্যথায় ।


বক্তারা প্রধানমন্ত্রীকে শিল্প বান্ধব প্রধান মন্ত্রী উল্লেখ করে বলেন, প্রধান মন্ত্রীর কর্মকান্ডের দিকে বিশ্ব তাকিয়ে রয়েছে , ঠিক তখনই আমলা তান্ত্রিক জটিলতার সৃষ্টির মাধ্যমে বর্তমান সরকারকে ক্ষমতা চ্যুতের অশুভ চেষ্টায় লিপ্ত হয়েছে। বক্তারা ষড়যন্ত্রকারীদের হুশিয়ারী উচ্চারণ করে বলেন, পাবনা চিনিমিলসহ ছয়টি মিল বন্ধ করা হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে। উল্লেখ্য,লোকসানের অজুহাতে সাম্প্রতিক সময়ে পাবনা চিনি মিলসহ ছয়টি চিনি মিল বন্ধ ঘোষনা করার প্রাথমি প্রক্রিয়া শুরু করার প্রতিবাদে বাংলাদেশ চিনিকল শ্রমিক কর্মচারী ও আখ চাষী ফেডারেশনের ডাকে ছয়টি চিনি মিল এলাকায় এসব কর্মসুচির আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট