1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

পরমানু বিজ্ঞানী হত্যার প্রতিশোধ নেয়ার অঙ্গীকার ইরানের

  • প্রকাশিত : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৪৩৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।।ইরানের পরমানু বিজ্ঞানী মোহসেন ফখরিজাদাহ হত্যার কঠিন প্রতিশোধ নেওয়ার হুমকি দিয়েছে তেহরান। ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ খামেনির সামরিক উপদেষ্টা হোসেইন দেহগান এ অঙ্গীকার ব্যাক্ত করেন বলে বিবিসি জানায়।

তিনি এক টুইট বার্তায় বলেন “আমরা এই শহীদের হত্যাকারীদেরকে বজ্রপাতের মতো আঘাত করব এবং তাদের কাজের জন্য অনুশোচনা করতে বাধ্য করব”।
ইরানের সেনা বাহিনীর চীপ অফ স্টাফ মেজর জেনারেল মোহম্মদ বাকেরী গত শুক্রবার কঠোর প্রতিশোধের হুশিয়ারী উচ্চারন করেছেন। ইরানের সেনাপ্রধান আরো বলেন, শত্রুদের জেনে রাখা উচিত শহীদ বিজ্ঞানী ফাখরিজাদাহ যে পথ দেখিয়ে গেছেন তা কখনো বন্ধ হবেনা। এছাড়া দেশটির ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর প্রধান কমান্ডার মেজর জেনারেল হোসেইন সালামি এই হত্যার কঠোর প্রতিশোধের হুমকি দেন।
দেশটির পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ জাভেদ জারিফ এক টুইট বার্তায় বলেন সন্ত্রাসীরা ইরানের একজন বিখ্যাত বিজ্ঞানীকে হত্যা করেছে।পররাষ্ট্র মন্ত্রী এ হামলার জন্য ইসরায়েলকে দায়ী করেন। কিন্তু ইসরায়েলর এ ব্যাপারে কোনো মন্তব্য করেনি। গত শুক্রবার সন্ধ্যায় তেহেরানের অদূরে দামাভান্দ কাউন্টির আবসার্দ শহরে মোহসেন ফকিরিজাদের গাড়ি বহরে সন্ত্রসী হামলা হয়।
এসময় তাঁর দেহ রক্ষীদের সাথে বন্দুক যুদ্ধ হয় এবং বিজ্ঞানী মহসেন ফকিরিজাদ গুরুতর আহত হন।হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গন তাঁকে মৃত ঘোষনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট