1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

পরমানু বিজ্ঞানী হত্যার প্রতিশোধ নেয়ার অঙ্গীকার ইরানের

  • প্রকাশিত : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৩২২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।।ইরানের পরমানু বিজ্ঞানী মোহসেন ফখরিজাদাহ হত্যার কঠিন প্রতিশোধ নেওয়ার হুমকি দিয়েছে তেহরান। ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ খামেনির সামরিক উপদেষ্টা হোসেইন দেহগান এ অঙ্গীকার ব্যাক্ত করেন বলে বিবিসি জানায়।

তিনি এক টুইট বার্তায় বলেন “আমরা এই শহীদের হত্যাকারীদেরকে বজ্রপাতের মতো আঘাত করব এবং তাদের কাজের জন্য অনুশোচনা করতে বাধ্য করব”।
ইরানের সেনা বাহিনীর চীপ অফ স্টাফ মেজর জেনারেল মোহম্মদ বাকেরী গত শুক্রবার কঠোর প্রতিশোধের হুশিয়ারী উচ্চারন করেছেন। ইরানের সেনাপ্রধান আরো বলেন, শত্রুদের জেনে রাখা উচিত শহীদ বিজ্ঞানী ফাখরিজাদাহ যে পথ দেখিয়ে গেছেন তা কখনো বন্ধ হবেনা। এছাড়া দেশটির ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর প্রধান কমান্ডার মেজর জেনারেল হোসেইন সালামি এই হত্যার কঠোর প্রতিশোধের হুমকি দেন।
দেশটির পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ জাভেদ জারিফ এক টুইট বার্তায় বলেন সন্ত্রাসীরা ইরানের একজন বিখ্যাত বিজ্ঞানীকে হত্যা করেছে।পররাষ্ট্র মন্ত্রী এ হামলার জন্য ইসরায়েলকে দায়ী করেন। কিন্তু ইসরায়েলর এ ব্যাপারে কোনো মন্তব্য করেনি। গত শুক্রবার সন্ধ্যায় তেহেরানের অদূরে দামাভান্দ কাউন্টির আবসার্দ শহরে মোহসেন ফকিরিজাদের গাড়ি বহরে সন্ত্রসী হামলা হয়।
এসময় তাঁর দেহ রক্ষীদের সাথে বন্দুক যুদ্ধ হয় এবং বিজ্ঞানী মহসেন ফকিরিজাদ গুরুতর আহত হন।হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গন তাঁকে মৃত ঘোষনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট