1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

নবগঠিত কেন্দ্রীয় ছাত্রদলের কমিটিকে অভিনন্দন জানিয়ে ঈশ্বরদীতে আনন্দ মিছিল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৫৫৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি।। ঈশ্বরদী উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের পক্ষ থেকে নবগঠিত কেন্দ্রীয় ছাত্রদলের কমিটিকে অভিনন্দন জানিয়ে গত কাল বুধবার (১৯ এপ্রিল) বিকেলে ঈশ্বরদী বিমান বন্দর সড়কের ব্রিজ মোড় এলাকায় আনন্দ মিছিল করেছেন পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

ঈশ্বরদী উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে ব্রাদার্স ক্লাব এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান বিটু, অনুষ্ঠানটি পরিচালনা করেন ঈশ্বরদী পৌর ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক নাজমুল ইসলাম রিসাদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী সরকারী কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক, মাহমুদুল ইসলাম শাওন। আরো উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হৃদয় হোসেন, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান, উপজেলা ছাত্রদল নেতা আমান মালিথা, সোহানুর রহমান, সোহাগ হোসেন, বাদল হোসেন, দাশুরিয়া ইউনিয়ন ছাত্রদলের নেতা কবির হোসেন, মোঃ রাব্বি আলী, অপু হোসেন, মেহেদী প্রামাণিক। ঈশ্বরদী পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক, রবিন হোসেন, যুগ্ম আহবায়ক, আতিকুজ্জামান আতিক, মোস্তাক তাহমিদ ধ্রুবো, জুবায়ের হোসেন মাসুম, শুভ্র ইসলাম, আশিকুর রহমান, সবুজ হোসেন, মাহি জামান, আকাশ আহমেদ, কলেজ ছাত্রদল নেতা নিশান, সোহান, বাপ্পিসহ ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফিরোজ আলী, মোস্তাফিজুর রহমান, তোষারফ হোসেন, অনিক হোসেন, হেদায়েতুল্লাহ সাঈদ প্রমুখ।

ছাত্রদল ঈশ্বরদীর শাখার পক্ষ থেকে দেওয়া প্রেসবিজ্ঞপ্তিিতে এসব তথ্য জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট