1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিম করোনায় আক্রান্ত

  • প্রকাশিত : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৭৫৭ বার দেখা হয়েছে

স্বাধিনতার কন্ঠ ডেক্স।। ঢাকা-৭ আসনের জাতীয় সংসদ সদস্য হাজী সেলিম করোনায় আক্রান্ত হয়ে গত মঙ্গলবার (২৩শে মার্চ) ঢাকা ল্যাব এইড হাসপাতালে ভর্তি হয়েছেন।

ল্যাব এইড হাসপাতালের গ্রাহক সেবার দ্বায়িত্বে থাকা নাজমুস সাকিব সাংবাদিকদের জানান, ‘হাজী সেলিম এমপি এই হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন’।

তিনি আরো জানান, ‘গত রোববার হাজী সেলিমের করোনা ধরা পড়লেও নিশ্চিত হওয়ার জন্য গত মঙ্গলবার হাসপাতালে আসার পর আবার করোনা পরিক্ষা করা হয়। তাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে তাঁর’।

হাজী সেলিমের ব্যাক্তিগত সচিব মহিউদ্দিন আহম্মেদ জানান, হাজী সেলিম এমপি করোনায় আক্রান্ত হয়েছেন এবং ডাক্তারের পরামর্শে হাসপাতালে ভর্তি করে আইসেলেশনে রাখা হয়েছে। তবে তাঁর শারিরিক অবস্হা ভালো আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট