1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ট্রেন হইতে বহিষ্কার করা হয়েছে বিনা টিকিটের ৪০০ জন যাত্রী

  • প্রকাশিত : বুধবার, ২ জুন, ২০২১
  • ৭৭৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। টুংঙ্গী পাড়া এক্সপ্রেস ট্রেন হতে গতকাল ও আজ ৪০০ জন বিনা টিকিটের যাত্রীকে বহিষ্কার করা হয়েছে।

করোনা ভাইরাস বিস্তার রোধে বর্তমানে বাংলাদেশ রেলওয়ের মোট আসনের ৫০% ভাগ টিকিট অনলাইনে বিক্রয় করা হচ্ছে। কাউন্টার হতে কোন টিকিট বিক্রয় হচ্ছে না। ফলে যে সকল যাত্রী শুধুমাত্র অনলাইনে টিকিট ক্রয় করতে পেরেছেন তারাই ট্রেনে ভ্রমণ করতে পারবেন।

বিভিন্ন স্টেশনে সুরক্ষা প্রাচীর না থাকায় যাত্রীগণ ট্রেনে উঠার চেষ্টা করছেন। তাই স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি যেন ব্যহত না হয় সেজন্য টিকিট বিহীন যাত্রীদেরকে ট্রেন থেকে নামিয়ে দেয়া হচ্ছে। যারা কোন ভাবে ট্রেনে উঠে পরেছেন তাদেরকে বিনা টিকিটে ট্রেনে ওঠার অপরাধে জরিমানাও গুনতে হচ্ছে।

পাকশী বিভাগের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে রেলওয়ে পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, টিটি এবং ট্রেন পরিচালকের সমন্বয়ে একটি টীম এই অভিযান পরিচালনা করে।

নাসির উদ্দিন আরও জানান, পশ্চিমাঞ্চল সদর দফতরের আদেশে অধিক বিরতির রুপসা, মধুমতি, তিতুমীর, সাগরদাঁড়ি, টুংগী পাড়া এক্সপ্রেস ইত্যাদি ট্রেনে এই বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট