1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

ট্রেন যাত্রীদের স্বাস্হ্যবিধি নিশ্চিৎ করতে রেলপথমন্ত্রীর সরজমিনে পরিদর্শণ

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৪০ বার দেখা হয়েছে

যাত্রীদের সাথে কথা বলে সুবিধা অসুবিধার বিষয়েও খোঁজ খবর নেন রেলপথ মন্ত্রী এড,নুরুল ইসলাম সুজন।

টিএ পান্না ॥ করোনা মহামারীর মধ্যেও ট্রেন যাত্রীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করণের ব্যবস্থা গ্রহনের মাধ্যমে নিরাপদ ট্রেন ভ্রমনের পরিবেশ সরেজমিনে পরিদর্শণ করেন রেলপথ মন্ত্রী এড,নুরুল ইসলাম সুজন। বৃহস্পতিবার তিনি কমলাপুর স্টেশনে অবস্থানরত বিভিন্ন যাত্রীবাহী ট্রেন ও স্টেশন এলাকা পরিদর্শণ করেন। এসময় তিনি যাত্রীদের সাথে কথা বলে সুবিধা অসুবিধার বিষয়েও খোঁজ খবর নেন। এদিকে করোনা মহামারীর মধ্যে রেলপথ মন্ত্রীর স্বশরীরে স্টেশনে উপস্থিত হয়ে যাত্রীদের সুবিধা অসুবিধা এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত করনের খবর নেওয়ায় ট্রেনযাত্রীসহ দেশবাসীদের অনেকেই সাধুবাদ জানিয়েছেন। মন্ত্রীর পরিদর্শণকালে রেল সচিব সেলিম রেজা, রেলের মহাপরিচালক ধীরেন্দ্র নাথ মজুমদার ও মন্ত্রীর এপিএস রাশেদ খানসহ রেলের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে মন্ত্রনালয়ের নির্দেশে একই দিন বৃহস্পতিবার রাজশাহী ষ্টেশন পরিদর্শন করেন বাংলাদেশ রেলওয়ের জেনারেল ম্যানেজার পশ্চিম, মিহিরকান্তি গুহ। এসময় সি সি এম পশ্চিম ,আহসান উল্লাহ ভূঁইয়া, সি ও পি এস পশ্চিম শহিদুল ইসলাম, সি এম ই পশ্চিম কুদরতই খোদা, এডিশনাল চিফ ইন্জিনিয়ার ( ট্রাক ) পশ্চিম আসাদুল হক, সি সি আর এন বি পশ্চিম আসাবুল ইসলাম , এ সি সি এম (আর) পশ্চিমআব্দুল জব্বার ও ষ্টেশন ম্যানেজার আব্দুল করিমসহ অন্যরা উপস্থিত ছিলেন ।

জিএম মিহির কান্তি গুহ যাত্রীদের সুবিধা-অসুবিধা,স্বাস্থ্য বিধি মানা,মাস্ক পরিধান,স্টেশন ও ট্রেনের পরিচ্ছন্ন পরিবেশ ও যাত্রীদের উঠানামার সুবিধা-অসুবিধার বিষয় শক্তভাবে পর্যবেক্ষণ করেন। এ কারণেও রাজশাহী অঞ্চলের রেল যাত্রীসহ সকল শ্রেণীপেশার মানুষ জিএম মিহির কান্তি গুহসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানান। চট্রগ্রামেও একইভাবে পূর্বাঞ্চলের বিভাগীয় কর্মকর্তাদের নেতৃত্বেও উল্লেখিত বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা স্টেশন পরিদর্শণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট