1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ট্রেন যাত্রীদের স্বাস্হ্যবিধি নিশ্চিৎ করতে রেলপথমন্ত্রীর সরজমিনে পরিদর্শণ

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৭৭২ বার দেখা হয়েছে

যাত্রীদের সাথে কথা বলে সুবিধা অসুবিধার বিষয়েও খোঁজ খবর নেন রেলপথ মন্ত্রী এড,নুরুল ইসলাম সুজন।

টিএ পান্না ॥ করোনা মহামারীর মধ্যেও ট্রেন যাত্রীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করণের ব্যবস্থা গ্রহনের মাধ্যমে নিরাপদ ট্রেন ভ্রমনের পরিবেশ সরেজমিনে পরিদর্শণ করেন রেলপথ মন্ত্রী এড,নুরুল ইসলাম সুজন। বৃহস্পতিবার তিনি কমলাপুর স্টেশনে অবস্থানরত বিভিন্ন যাত্রীবাহী ট্রেন ও স্টেশন এলাকা পরিদর্শণ করেন। এসময় তিনি যাত্রীদের সাথে কথা বলে সুবিধা অসুবিধার বিষয়েও খোঁজ খবর নেন। এদিকে করোনা মহামারীর মধ্যে রেলপথ মন্ত্রীর স্বশরীরে স্টেশনে উপস্থিত হয়ে যাত্রীদের সুবিধা অসুবিধা এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত করনের খবর নেওয়ায় ট্রেনযাত্রীসহ দেশবাসীদের অনেকেই সাধুবাদ জানিয়েছেন। মন্ত্রীর পরিদর্শণকালে রেল সচিব সেলিম রেজা, রেলের মহাপরিচালক ধীরেন্দ্র নাথ মজুমদার ও মন্ত্রীর এপিএস রাশেদ খানসহ রেলের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে মন্ত্রনালয়ের নির্দেশে একই দিন বৃহস্পতিবার রাজশাহী ষ্টেশন পরিদর্শন করেন বাংলাদেশ রেলওয়ের জেনারেল ম্যানেজার পশ্চিম, মিহিরকান্তি গুহ। এসময় সি সি এম পশ্চিম ,আহসান উল্লাহ ভূঁইয়া, সি ও পি এস পশ্চিম শহিদুল ইসলাম, সি এম ই পশ্চিম কুদরতই খোদা, এডিশনাল চিফ ইন্জিনিয়ার ( ট্রাক ) পশ্চিম আসাদুল হক, সি সি আর এন বি পশ্চিম আসাবুল ইসলাম , এ সি সি এম (আর) পশ্চিমআব্দুল জব্বার ও ষ্টেশন ম্যানেজার আব্দুল করিমসহ অন্যরা উপস্থিত ছিলেন ।

জিএম মিহির কান্তি গুহ যাত্রীদের সুবিধা-অসুবিধা,স্বাস্থ্য বিধি মানা,মাস্ক পরিধান,স্টেশন ও ট্রেনের পরিচ্ছন্ন পরিবেশ ও যাত্রীদের উঠানামার সুবিধা-অসুবিধার বিষয় শক্তভাবে পর্যবেক্ষণ করেন। এ কারণেও রাজশাহী অঞ্চলের রেল যাত্রীসহ সকল শ্রেণীপেশার মানুষ জিএম মিহির কান্তি গুহসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানান। চট্রগ্রামেও একইভাবে পূর্বাঞ্চলের বিভাগীয় কর্মকর্তাদের নেতৃত্বেও উল্লেখিত বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা স্টেশন পরিদর্শণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট