1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর মুলাডুলিস্থ মুকুল স্যার এর প্রতিষ্ঠানে ঈদ পুনর্মিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয় লালপুর-বাগাতিপাড়ার গ্রাম হবে শহর- নাটোর- ১ আসনের এমপি এডভোকেট আবুল কালাম আজাদ ঈশ্বরদীতে বিএনপি নেতার ইন্তেকাল ঈশ্বরদীতে পৌরকর বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও আল্টিমেটাম বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন রুটে চলাচলকারী আন্ত:নগর ট্রেন বহরে চায়না কোচ যুক্তকরায় ট্রেনের ইনচার্জ পরিচালক ও যাত্রীদের প্রতিনিয়ত নানাবিদ সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ঈশ্বরদীতে কিশোর গ্যাং এর সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী জনকন্ঠের স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্নার পিতার ১৯তম মৃত্যু বার্ষিকী আজ ঈশ্বরদীর পাকশীতে রেলওয়ে ক্রীড়া সংস্থা ৩-০ গোলে লালমানরহাট ডিএসকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন ঈশ্বরদী-আটঘরিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ বেশ সুষ্ঠু ও সুন্দর ছিল– পাবনা-৪ আসনের এমপি গালিবুর রহমান শরীফ

জিম্বাবুয়ের প্রথম জয় ৯৯ রানেই শেষ পাকিস্তান

  • প্রকাশিত : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯০৯ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেক্স।। পাকিস্তান দক্ষিন আফ্রিকা সফর কালে বেশ আধিপত্য দেখিয়েছে। সেই দলটাই জিম্বাবুয়ে সফরে গিয়ে পেলো অপ্রত্যাশিত ফল। হারারেতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের কাছে ১৯ রানে হেরেছে সফরকারীরা। যার ফলে তিন ম্যাচ সিরিজে ১-১ সমতা হলো।

জিম্বাবুয়ে ২০১৬ সালের নিজেদের মাঠে প্রথম টি-টোয়েন্টি জয়ের দেখা পেলো। টি-টুয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে প্রথম জয় পায় তারা। এই জয় পায় জিম্বাবুয়ে ১৬ বারের চেষ্টার পর।

১১৯ রানের লক্ষ্যে খেলতে নেমে পাকিস্তান ১৯.৫ ওভারে গুটিয়ে যায় মাত্র ৯৯ রানে। ২০১৬ সালের পর এটা পাকিস্তানের সর্বনিম্ন স্কোর।

ধীর গতিতে খেলা শুরুর পর ধ্বস নামে পাকিস্তানের মিডল ও লোয়ার অর্ডারে। শেষ ৭ উইকেট পড়েছে মাত্র ২১ রানে।

পাকিস্তানের সর্বোচ্চ রান করেন অধিনায়ক বাবর আজম। ৪৫ বলে করেছেন ৪১ রান। দানিশ আজিজ ২৪ বলে করেন ২২ রান। মোহাম্মদ রিজওয়ান ১৮ বলে করেন ১৩ রান। বাকিরা কেউ ডবল ডিজিট ছুঁইতে পারেনি তারা সবাই আশা যাওয়ায় ব্যাস্ত ছিলেন।

জিম্বাবুয়ের মিডিয়াম পেসার লুক জঙ্গুইয়ের ফিরেছেন ৫ বছর পর। আর ফিরেই ১৮ রানে নিয়েছেন ৪টি উইকেট। ম্যাচসেরাও হয়েছেন তিনি। আর দুটি উইকেট নেন রায়ান বার্ল।

ম্যাচে টস জিতে শুরুতে বোলিং নিয়েছিল পাকিস্তান। বোলাররা ঠিকই স্বাগতিকদের আটকে রেখেছিলেন। একমাত্র সর্বোচ্চ ৩৪ রান এসেছে ওপেনার টিনাশে কুমুনহুকামউইর ব্যাট থেকে। ৪০ বলে করেছেন ৩৪ রান। প্রথম ম্যাচ খেলতে না পারা অধিনায়ক ব্রেন্ডন টেলর মাত্র ৭ বল খেলে ফিরেছেন মাত্র ৫ রান করে। এছাড়া রেজিস চাকাভা ১৮, ম্যাডেভেরে ১৬ এবং মারুমানি ও মুসাকান্দা ১৩ রান করেন। বাকিরা ব্যাট হাতে ব্যর্থ হওয়ায় ৯ উইকেটে ১১৮ রান করে জিম্বাবুয়ে।

১৯ রান দিয়ে দুটি উইকেট নেন পাকিস্তানের মোহাম্মদ হাসনাইন। ২৯ রান দিয়ে দুটি নেন দানিশ আজিজ। একটি করে উইকেট নিয়েছেন ফাহিম আশরাফ, আরশাদ ইকবাল, হারিস রউফ ও উসমান কাদির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট