1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

কলকাতা থেকে ফেরার পথে মৈত্রী এক্সপ্রেসে বাংলাদেশি দৈনিক খবর পত্রিকার সাংবাদিক সেলিম রেজার মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৩৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ থেকে কলকাতায় গিয়েছিলেন চিকিৎসা করাতে। কিন্তু চিকিৎসা করিয়ে আর ঘরে ফেরা হলো না বিশিষ্ট ব্যবসায়ী ও ঈশ্বরদীর মৃত জাফর মৃধার মেজো ছেলে সেলিম রেজা (৬৫)। মৈত্রী এক্সপ্রেসে অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। ভারতীয় রেল সূত্রের বরাতে সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস ও সেলিম রেজার পারিবার সূত্র এসব তথ্য জানিয়েছে।

রেল পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগে চিকিৎসা করানোর জন্য কলকাতা আসেন ওই ব্যক্তি। চিকিৎসা শেষে তিনি বাংলাদেশে ফিরছিলেন। অভিবাসন দফতরের চেকিং শেষে ট্রেনে চড়েন। কিন্তু ট্রেনে চড়ার কিছুক্ষণ পর তিনি অসুস্থ বোধ করতে থাকেন। পরে তার বমি ও পায়খানা শুরু হয়ে। এরপর তাকে আরজিকর হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে, বুধবার (৩ এপ্রিল) সকাল ৭টা ১০ মিনিটে ট্রেনটি ছাড়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থ হয়ে পড়ায় ট্রেনটি প্রায় দুই ঘণ্টা দেরিতে ছাড়ে। তার সঙ্গে ছিলেন শাহনাজ পান্না নামে তার এক আত্মীয়।

তিনি জানান, এক সময় দৈনিক খবরসহ বিভিন্ন ম্যাগাজিনের তুখোর সাংবাদিক সেলিম রেজা চিকিৎসা করিয়ে দেশে ফিরছিলেন সেলিম মাহমুদ। কিন্তু ট্রেনে উঠতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত জাফর মেধার ছেলে সেলিম রেজা ছিলেন আট ছেলে মেয়ের মধ্যে মৃদু ভাসি এবং দ্বিতীয় সন্তান।নৃত্য কালে তিনি স্ত্রী এক ছেলে এক মেয়ে ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার রাত ১১ টায় উত্তরা ১২ নম্বর সেক্টরের কেন্দ্রীয় কবরস্থানে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট