1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
তুরস্কে আঘাত হেনেছে বড় ধরনের ভূমিকম্প পিতা মাতার কবর জিয়ারত ও শীত বস্ত্র উপহার দিলেন মেজর ইমরুল (অবঃ) পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী পৌরসভায় বাৎসরিক বাজেট ঘোষনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৪৮৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। মঙ্গলবার (২২ শে জুন) বিকেলে
ঈশ্বরদী পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের ১১৮
কোটি ৬ লাখ ৫৯ হাজার ২৬৯টাকা ১১ পয়সার খসড়া বাজেট ঘোষনা করা হয়েছে। এই বাজেটে আয়ের সমপরিমাণ ব্যয় ধরা হয়েছে । বাজেট ঘোষণা করেন পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা তাইবুর রহমান।

বাজেট ঘোষণা উপলক্ষে পৌরসভার সম্মেলন কক্ষে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথার সভাপতিত্বে অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনায় অংশ নেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান, সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ, এস,এম,রাজা, প্রকৌশলী ওহিদুর রহমান ঝন্টু, মহিদুল ইসলাম, সাবিনা ইয়াসমিন, সেলিম সরদার, মাহবুল হকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। সঞ্চালনা করেন পৌরসভার সহকারী প্রকৌশলী অঞ্জন আলী। মেয়র সকল প্রশ্নের জবাব দেন।

২০২১-২০২২ অর্থ বছরের জন্য ঘোষিত ১১৮ কোটি ৬ লাখ ৫৯ হাজার ২৬৯ টাকা ১১ পয়সার মধ্যে রাজস্ব খাতে সাধারণ ও পানি খাতে আয় ২ কোটি ৪৪ লাখ ৮০ হাজার টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১৯ কোটি ৩০ লাখ ৬৪ হাজার ২’শ টাকা। বাকি অর্থ ট্যাক্স ও অনুদানসহ ২৩ খাত থেকে সংগ্রহ করা হবে।

সমাপনী স্হিতি ১ কোটি ১২ লাখ ৯৯ হাচার ১১পয়সাসহ সাধারণ সংস্হাপন খাতে ৫ কোটি ১৮ লাখ ৮১ হাজার ৩’শ টাকাসহ ৩৪ টাকাসহ ৩৪ খাতে মোট ব্যয় ধরা হয়েছে ১১৮ কোটি ৬ লাখ ৫৯ হাজার ২৬৯টাকা ১১ পয়সা। বাজেট ঘোষনার উন্মুক্ত আলোচনায় মেয়র বলেন, ঈশ্বরদী পৌর এলাকায় অনেক সমস্যা রয়েছে যা স্হানিয় এমপিকে সাথে নিয়ে পর্যায়ক্রমে সমাধান করতে চাই। সাংবাদিক এবং পৌরবাসীর সহযোগিতায় প্রয়োজনীয় উন্নয়নের মাধ্যমে ঈশ্বরদী ডিজিটাল পৌরসভায় রুপান্তর করার ইচ্ছা পোষন করেন। মেয়র আশাবাদি হয়ে আরও বলেন, প্রধানমন্ত্রীর রুপপুর মেগা প্রকল্প ও ইপিজেডসহ নানা কারণে ঈশ্বরদীকে সিটি কর্পোরেশনে রুপান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট