1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ঈশ্বরদী থানা পুলিশ কর্তৃক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৫০১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদীর প্রত্যন্ত চর কুরুলিয়া, লক্ষ্মীকুল্ডা বিটে ঈশ্বরদী থানা পুলিশ কর্তৃক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

আজ চর কুরুলিয়া উচ্চবিদ্যালয়, লক্ষ্মীকুন্ডা, ঈশ্বরদী প্রাঙ্গনে মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ, কিশোর গ্যাং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, জুয়া, চরের বিভিন্ন সমস্যা নিয়ে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, পুলিশ সুপার পাবনা।

আরো উপস্থিত ছিলেন লক্ষিকুন্ডা ইউপি চেয়ারম্যান জনাব আনিসুর রহমান শরিফ, আতাইকুলা থানার অফিসার ইনচার্জ সহ এলাকার সন্মানিত ব্যাক্তিবর্গ। সমাজে বিভিন্ন অপরাধ-সহিংসতা রোধ ও নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি জনগনদের সচেতনতা খুবই প্রয়োজন এ বিষয়ে পুলিশ সুপার সমহোদয় তার বক্তব্যে যে কোন আইনগত সেবায় পাবনা জেলা পুলিশ মানুষের ভরসার প্রথম আশ্রয়স্থল হবে বলে সকলকে আশ্বস্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট