1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে “প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিজয়ের রথে অগ্রগতির পথে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৪৭৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের পক্ষ
থেকে ঈশ্বরদীর জয়নগরস্থ “স্বপ্নদীপ” রিসোর্টে
বৃহস্পতিবার রাতে “প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে
বিজয়ের রথে অগ্রগতির পথে বাংলাদেশ’’ শীর্ষক
আলোচনাসভা, গুণীজন সংবর্ধনা ও হারানো দিনের গানের
অনুষ্ঠান ‘গানে গানে হারানো দিনে’ অনুুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথীদের প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। পরে অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন, প্রধান অতিথি হিসেবে গবেষক ও শিক্ষাবিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ডক্টর মোঃ সুলতান-উল ইসলাম। প্রধান আলোচক হিসেবে, বাংলাদেশ পুলিশের ডিআইজি (অবঃ), গীতিকার, নাট্যকার ও ঈশ্বরদীর কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মাহফুজুল ইসলাম রঞ্জু।বিশেষ আলোচক হিসেবে, বাংলাদেশ সুগারক্রপস্ গবেষনা ইনষ্টিটিউটের বায়োটেকনোলোজী বিভাগীয় প্রধান ও মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, কবি ও সাহিত্যিক ডক্টর কুয়াশা মাহমুদ। বিশেষ অতিথি ও গুণীজন হিসেবে, বাংলাদেশ আওয়ামীলীগ ঈশ্বরদী উপজেলা শাখার সম্মানিত সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বর্ষিয়ান রাজনীতিক আলহাজ্ব মোঃ নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদীর কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মোঃ আশরাফ আলী খান (মঞ্জু), বিশেষ অতিথি হিসাবে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম,ইমরুল কায়েস। ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের অন্যতম সহ-সভাপতি মোঃ আশরাফুল আবেদীন।অন্যান্যের মধ্যে রাজশাহী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সভাপতি প্রফেসর শম্পা রেজিনা শিরিন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান ও প্রভাষক নূরমোহাম্মদ খোকন, প্রভাষক নজরুল ইসলাম মুকুল ও বায়োজিদ বোস্তামী পলাশ আলোচনায় অংশ নেন।

স্বাধিনতার মাসে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে আয়োজিত এসব অনুষ্ঠানে বর্ষিয়ান রাজনীতিবিদ হিসেবে আলহাজ্ব মোঃ নায়েব আলী বিশ্বাস, বিশিষ্ট শিক্ষাবিদ হিসেবে রাবি’র প্রো-ভিসি অধ্যাপক ড,মোঃ সুলতান-উল-ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হিসেবে বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত ডিআইজি, গীতিকার, নাট্যকার ও ঈশ্বরদীর কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মাহফুজুল ইসলাম রঞ্জু ও ঈশ্বরদীর কৃতি সন্তান, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মোঃ আশরাফ আলী খান মঞ্জুকে সমাজ সেবায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।পরে হারানো দিনের গানের অনুষ্ঠান ‘গানে গানে হারানো দিনে’ বিভিন্ন টেলিভিশন ও স্থানীয় শিল্পীদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট