1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য হলেন বীর মুক্তিযোদ্ধা ডিআইজি(অবঃ) রন্জু ও বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অবঃ) গণি…

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৯৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী ॥ ঈশ্বরদীর দুই কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ডিআইজি (অবঃ) মো: মাহফুজুল ইসলাম রন্জু এবং বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অবঃ) মোঃ আব্দুল গণি ঈশ্বরদী উপজেলা প্রেস ক্লাবে আজীবন সদস্য পদ পেলেন।

মুজিব বর্ষের তিনশত বিয়াল্লিশ তম দিনে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এই সম্মান সূচক আজীবন সদস্য পদ তাঁদের প্রদান করা হয়।

এ উপলক্ষে গত সোমবার (২২শে ফেব্রুয়ারী) রাত নয়টায় উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠনে উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা ও কর্ণেল (অব:) মোঃ আব্দুল গণি। প্রেসক্লাবের সহ-সভাপতি বিপুল জোয়ার্দার, সহ-সভাপতি আশরাফুল আবেদীন, সহ-সভাপতি এড.হেদায়েত উল হক, সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান, সহ-সাংগঠনিক সম্পাদক রাসেল তালুকদার, ক্রীড়া সম্পাদক মামুনুর রহমান, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম ও নির্বাহী সদস্য মমিন উদ্দীনসহ অন্যরা।

উক্ত সভায় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সকলের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে সম্মান সূচক আজীবন সদস্য পদ ঘোষণা করেন। পরে তাঁদের সম্মানে উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি, বিশিষ্ট গীতিকার, সুরকার ও কন্ঠ শিল্পী আশরাফুল আবেদীনের কন্ঠে একক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট