1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে চলছে ‘বৈসাবি’ উৎসব পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

ঈশ্বরদীতে স্মার্ট বাংলাদেশ গড়ার আহবান ঢাবি অধ্যাপক ডক্টর আব্দুর রাজ্জাকের

  • প্রকাশিত : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০২ বার দেখা হয়েছে

সিয়াম আক্তার সাজিত, ঈশ্বরদী: প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে হলে ছাত্রদের শিক্ষক মুখী হয়ে দায়িত্বশীলতার সাথে শিক্ষা গ্রহণ করে দেশের কাজে নিজেকে আত্বনিয়োগ করতে হবে বলে জানিয়েছেন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক ডক্টর আব্দুর রাজ্জাক।

আজ শনিবার সকালে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী এনবিপিএম পেপার মিলস্ হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন,বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিলের এমডি সাইফুল আরিফ খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,পাকশী ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, প্রধান শিক্ষক ফজলুল হক, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় নির্বাহী পরিষদের সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না,সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুল ইসলাম,সাবেক জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম বাবু মন্ডল,মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াহেদুজ্জামান,একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম’সহ অন্যরা।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী,আওয়ামীলীগ নেতা আনোয়ারুল ইসলাম বাবু ও সুলতান মন্ডল, রেল শ্রমিকলীগ পাকশীর সভাপতি ইকবাল হায়দার,বীর মুক্তিযোদ্ধা অমিন উদ্দিন প্রাং,সাবেক ছাত্রলীগ নেতা মিরাজ উদ্দিন ও রুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন এবং পায়রা অবমুক্ত ও ফেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়। অতিথিদের উস্থিতিতে মাঠে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিক্ষার্থীদের সমন্বয়ে কুচকাওয়াজ এবং বঙ্গবন্ধুর ভাষন ও মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনী কর্তৃক ছাত্রনেতাদের গুলি করে হত্যার অভিনয় উপস্থিতিদের মুগ্ধ করে তোলে। সব শেষে অতিথিদের ক্রেস্ট,বিজয়ীদের পুরস্কার ও মেধা বৃত্তি প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট