1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী

ঈশ্বরদীতে শাকিল আহ্ম্মেদ নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৩৫৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। গতকাল শুক্রবার (২৭ শে মে) অজ্ঞাত সময়ে শাকিল আহ্ম্মেদ (৩০) নামে এক যুবকের তাঁর ভাড়া বাসায় রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে।

আত্মিয় ও প্রতিবেশীদের সুত্রে জানা যায়, নিহত শাকিল আহম্মেদ  ঈশ্বরদীর দুবলাচরা নিবাসী ইব্রাহীম প্রামানিকের ছেলে। গত দেড় বৎসর আগে নাটোরের গড়মাটি গ্রামের মিমের(১৯) সাথে তাঁর বিয়ে হয়। সে ঈশ্বরদী বাজারের একজন কাপড় ব্যাবসায়ী।

গত নয় দিন আগে ঈশ্বরদী কলেজ রোডে রুপনগরে মিকদাদ ম্যানসন নামের এক বাসায় দোতালায় তাঁরা ভাড়া উঠে।

নিহতের মামা মুলাডুলির ইউপি মেম্বর তারা মালিথা জানান, পতিরাজপুর গ্রামের নিজ বাড়ি ছেড়ে শাকিল প্রায় নয় দিন আগে শহরের কলেজ রোডের সামনের ওই বাড়ির দোতালা ভাড়া করে স্ত্রীকে নিয়ে বসবাস করছিল।

শুক্রবার রাত ১০.৪০ মিনিটের দিকে ভাগিনা শাকিলের ফোন থেকে স্ত্রী ফোন করে তাকে জানায়, শাকিল কি যেন খেয়েছে কথা বলছে না।
এসময় মেম্বর দ্রুত বাড়িওয়ালার সহযোগিতা নিয়ে নিকটস্থ হাসপাতালে নেয়ার জন্য অনুরোধ করে। তিনি আরো জানান, আমি দূরে থাকায় ওই এলাকার আত্মিয়-স্বজনকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে গিয়ে স্ত্রী মীম মৃত শাকিলকে সামনে নিয়ে বসে থাকতে দেখেন ।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্হলে উপস্হিত হয়ে আলামত সংগ্রহ করেন। এবং সন্দেহ হওয়ায় নিহতের স্ত্রী মিমকে থানায় নিয়ে যায় পুলিশ। নিহতের আত্মিয় ও প্রতিবেশীদেরও সন্দেহের তীর স্ত্রী মিমের প্রতি।

ঈশ্বরদী থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্হল পরিদর্শণ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য পাবনা পাঠানোর প্রস্তুতি চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সঠিক ভাবে কিছুই বলা যাচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট