1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
তুরস্কে আঘাত হেনেছে বড় ধরনের ভূমিকম্প পিতা মাতার কবর জিয়ারত ও শীত বস্ত্র উপহার দিলেন মেজর ইমরুল (অবঃ) পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত

ঈশ্বরদীতে শাকিল আহ্ম্মেদ নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৪৯১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। গতকাল শুক্রবার (২৭ শে মে) অজ্ঞাত সময়ে শাকিল আহ্ম্মেদ (৩০) নামে এক যুবকের তাঁর ভাড়া বাসায় রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে।

আত্মিয় ও প্রতিবেশীদের সুত্রে জানা যায়, নিহত শাকিল আহম্মেদ  ঈশ্বরদীর দুবলাচরা নিবাসী ইব্রাহীম প্রামানিকের ছেলে। গত দেড় বৎসর আগে নাটোরের গড়মাটি গ্রামের মিমের(১৯) সাথে তাঁর বিয়ে হয়। সে ঈশ্বরদী বাজারের একজন কাপড় ব্যাবসায়ী।

গত নয় দিন আগে ঈশ্বরদী কলেজ রোডে রুপনগরে মিকদাদ ম্যানসন নামের এক বাসায় দোতালায় তাঁরা ভাড়া উঠে।

নিহতের মামা মুলাডুলির ইউপি মেম্বর তারা মালিথা জানান, পতিরাজপুর গ্রামের নিজ বাড়ি ছেড়ে শাকিল প্রায় নয় দিন আগে শহরের কলেজ রোডের সামনের ওই বাড়ির দোতালা ভাড়া করে স্ত্রীকে নিয়ে বসবাস করছিল।

শুক্রবার রাত ১০.৪০ মিনিটের দিকে ভাগিনা শাকিলের ফোন থেকে স্ত্রী ফোন করে তাকে জানায়, শাকিল কি যেন খেয়েছে কথা বলছে না।
এসময় মেম্বর দ্রুত বাড়িওয়ালার সহযোগিতা নিয়ে নিকটস্থ হাসপাতালে নেয়ার জন্য অনুরোধ করে। তিনি আরো জানান, আমি দূরে থাকায় ওই এলাকার আত্মিয়-স্বজনকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে গিয়ে স্ত্রী মীম মৃত শাকিলকে সামনে নিয়ে বসে থাকতে দেখেন ।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্হলে উপস্হিত হয়ে আলামত সংগ্রহ করেন। এবং সন্দেহ হওয়ায় নিহতের স্ত্রী মিমকে থানায় নিয়ে যায় পুলিশ। নিহতের আত্মিয় ও প্রতিবেশীদেরও সন্দেহের তীর স্ত্রী মিমের প্রতি।

ঈশ্বরদী থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্হল পরিদর্শণ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য পাবনা পাঠানোর প্রস্তুতি চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সঠিক ভাবে কিছুই বলা যাচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট