1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদীতে নানা আয়োজনের মধ্য দিয়ে শিক্ষক সমিতির জন্ম শত বার্ষিকী পালিত….

  • প্রকাশিত : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩৩ বার দেখা হয়েছে

ঈশ্বরদী প্রতিনিধি ॥ ঈশ্বরদীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ শিক্ষক সমিতির জন্মশত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে শনিবার সকালে উপজেলা রোডস্থ ঈশ্বরদী উপজেলা শিক্ষক সমিতি কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন এলাকা প্রদিক্ষন করে।

সমিতির সভাপতি জমসেদ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। প্রধান অতিথি জন্মশত বার্ষিকীর কেক কাটেন ও পরে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন।

এ সকল অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, নবনির্বাচিত পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস, পৌর আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, শিক্ষক সমিতির নেতা রবিউল ইসলাম, ইমদাদুল হক, একাডেমিক সুপার ভাইজার আরিফুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি টিএ পান্নাসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও শিক্ষক নেতারা উপস্থিত ছিলেন।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। এবং র‌্যালিতে শিক্ষক সমিতির সকল নেতা ও সদস্য বৃন্দ স্বত:ফূর্ত অংশ গ্রহনে র‌্যালিটি আনন্দ  র‌্যালিতে পরিনত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট