1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

ঈশ্বরদীতে ক্রীড়াঙ্গনকে চাঙ্গা করতে ব্যতিক্রমী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭১ বার দেখা হয়েছে

টিএ পান্না, রোর্ভি করেসপন্ডেন্ট, ঈশ্বরদীঃ আরআরপি গ্রুপসহ অন্যান্য উদ্যেগীরা যদি আমার পাশে থাকে তাহলে মাদকমুক্ত সমাজ গড়তে ঈশ্বরদীর ক্রীড়া ও সাংস্কৃতির উন্নয়নে কাজ করবেন বলে ঘোষনা দিয়েছেন,পাবনা-৪ আসনের এমপি গালিবুর রহমান শরীফ।

স্থিতিমৃত হয়ে যাওয়া ঈশ্বরদীর ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিকে চাঙ্গা করার লক্ষে ঈশ্বরদীর ইসলামপুর ভুতেরগাড়ি মাঠে আয়োজিত নাইট ফুটবল টুর্ণামেরেন্টর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষনা দেন।

আরআরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম,মনসুর আলমের সভাপতিত্বে ও শহিদুল হক স্বজলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন,নাটোর-১ আসনের এমপি,বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম আজাদ, ঈশ্বরদী পৌর মেয়র ইসাহক আলী মালিথা,সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, আরআরপি গ্রুপের পরিচালক রফিকুল আলম রফিক,পরিচালক মামুর রশিদ রেইন,লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন ঝুলফু,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুস সালাম খান, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় নির্বাহী পরিষদের সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না’সহ অন্যরা।

এছাড়াও, জেলা পরিষদ সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার,সাংবাদিক মোস্তাক আহমেদ,এমপি গালিবুর রহমান শরীফ এর এপিএস খালেকুজ্জামান সুমন,শরীফ আহমেদ রুমন ও এমপি আবুল কালাম আজাদের এপিএস মিন্টু’সহ অনেকেই উপস্থিত ছিলেন । প্রথমে জমকালো আতশবাজি, খেলোয়ারদের সাথে অতিথিদের পরিচিতি ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে খেলার মাঠে পর্দা উন্মোচন করা হয়।

এই টুর্ণামেন্টে ফাইনাল খেলায় ঈশ্বরদী স্পোর্টিং ক্লাব-৩-০ গোলে সার্লিং স্পোর্টি ক্লাবকে পরাজিত করে বিজয় শিরোপা অর্জন ও নগদ এক লাখ টাকা পুরস্কার গ্রহণ করেন। খেলায় রানার্সআপ দলকেও ট্রপি ও নগদ পঞ্চাশ হাজার টাকা পুরস্কিত করা হয়। প্রধান সড়ক থেকে খেলার মাঠ পর্যন্ত ব্যতিক্রমী আলোকসজ্জা ও অতিরিক্ত দর্শকদের খেলা দেখানোর জন্য মহিলা গ্যালারী ও মূল খেলার মাঠের বাইরে প্রজেক্টরেও খেলা দেখানো ছিল আয়োজকদের আর একটি ব্যতিক্রমী উদ্যোগ। প্রায় দশ হাজার নারী পুরুষ দশর্কের অংশ গ্রহণে উত্তেজনাপূর্ণ এ খেলার মাঠ সরগরম হয়ে থাকে। উদ্বোধনী খেলা থেকে ফাইনাল এই টুর্ণামেন্ট পর্যন্ত মোট বত্রিশটি দল পর্যায়ক্রমে অংশ নেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট