1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

আসামের নতুন মুখ্যমন্ত্রীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৩৯৩ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক ॥  এবারের নির্বাচণে ভারতের আসাম রাজ্যে দ্বীতিয় বারের মতো বিজেপি সংখ্যা গরিষ্টতা অর্জন করে। এবং আসামের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে ড. হিমান্ত বিশ্ব শর্মা শপথ গ্রহন করেন। নতুন মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার এক টুইটবার্তায় বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রণালয় এ তথ্য নিশ্চিৎ করেন।

আসামের মুখ্যমন্ত্রী ড. হিমান্ত বিশ্ব শর্মার কাছে পাঠানো এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘করোনার অভিশাপ মোকাবেলায় বাংলাদেশ সীমান্ত বরাবর যৌথ পদক্ষেপ গ্রহণের অপেক্ষায় রয়েছে।’

প্রধানমন্ত্রী আরো বলেন, ‘আসাম তথা ভারতের জনগণের জন্য আমাদের প্রার্থনা ও শুভ কামনা রইল।’ ড. শর্মার দূরদর্শী নেতৃত্বে আসামের জনগণ আরো উন্নতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে বলে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন।

শেখ হাসিনা বলেন, ‘বাংলাদেশ ও ভারতের মধ্যে উষ্ণ, গভীর ও বৈচিত্র্য সম্পর্ক রয়েছে। আসামও এ সম্পর্কের অংশীদার।’

ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে বিজেপি টানা দ্বিতীয়বার বিধানসভা নির্বাচনে জেতার পর সোমবার রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন ড, হিমন্ত বিশ্ব শর্মা।

শেখ হাসিনার টুইটের জবাবে ড, হিমন্ত শর্মা এক টুইটবার্তায় বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছাকে অত্যন্ত মূল্যবান এবং সম্মান করি। আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নীতি অনুসরণে বদ্ধপরিকর আসাম।

যিনি সম্প্রতি বাংলাদেশ সফরে গিয়ে বলেছিলেন, “ভারত ও বাংলাদেশ একসঙ্গে এগিয়ে চলুক।” আমরা পারস্পরিক লাভ অর্জন চালিয়ে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট