1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

আজ শুক্রবার থেকে রাজশাহী নগরীতে কঠোর লকডাউন

  • প্রকাশিত : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৭৯৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। আজ শুক্রবার (১১ই জুন) থেকে রাজশাহী নগরীতে এক সপ্তাহের জন্য কঠোর লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন।

রাজশাহী সিটি করপোরেশন এলাকায় আজ শুক্রবার বিকেল ৫ টা থেকে ১৭ জুন পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে রাজশাহী সার্কিট হাউসে জেলা প্রশাসনের উদ্যোগে জরুরি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লকডাউন এর ঘোষণা দেন বিভাগীয় কমিশনার হুমায়ুন কবির।

সংবাদ সম্মেলনে জানানো হয়, করোনাভাইরাসের উর্ধ্বমুখী সংক্রমণ ঠেকাতে রাজশাহী মহানগরীতে লকডাউনের কঠোর বিধিনিষেধ জারি করা হল। এতে শুক্রবার বিকেল ৫ টা থেকে ১৭ জুন পর্যন্ত রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় কঠোর লকডাউন কার্যকর করা হবে।

বিভাগীয় কমিশনার হুসায়ুন কবির জানান, লকডাউনের সময় সব দোকানপাট ও যানচলাচল বন্ধ থাকবে। চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ থেকে কোনো প্রকার যানবাহন প্রবেশ করতে পারবে না। রাজশাহী থেকেও কোনো যানবাহন জেলার বাইরে যাবে না। তবে রোগী ও অন্য জরুরি সেবাদানকারীর ক্ষেত্রে এ নিয়ম প্রযোজ্য হবে না।

অনুষ্ঠানে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, নগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিলসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট