1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

ঈশ্বরদীতে নানা আয়োজনের মধ্য দিয়ে শিক্ষক সমিতির জন্ম শত বার্ষিকী পালিত….

  • প্রকাশিত : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৪২ বার দেখা হয়েছে

ঈশ্বরদী প্রতিনিধি ॥ ঈশ্বরদীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ শিক্ষক সমিতির জন্মশত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে শনিবার সকালে উপজেলা রোডস্থ ঈশ্বরদী উপজেলা শিক্ষক সমিতি কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন এলাকা প্রদিক্ষন করে।

সমিতির সভাপতি জমসেদ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। প্রধান অতিথি জন্মশত বার্ষিকীর কেক কাটেন ও পরে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন।

এ সকল অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, নবনির্বাচিত পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস, পৌর আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, শিক্ষক সমিতির নেতা রবিউল ইসলাম, ইমদাদুল হক, একাডেমিক সুপার ভাইজার আরিফুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি টিএ পান্নাসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও শিক্ষক নেতারা উপস্থিত ছিলেন।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। এবং র‌্যালিতে শিক্ষক সমিতির সকল নেতা ও সদস্য বৃন্দ স্বত:ফূর্ত অংশ গ্রহনে র‌্যালিটি আনন্দ  র‌্যালিতে পরিনত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট