1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু!

পাকিস্তানে নির্বাচনের প্রাক্কালে জোড়া বিস্ফোরণে নিহত ২২, আহত ৩৭

  • প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১০ বার দেখা হয়েছে

ডেস্ক প্রতিবেদক : পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বুধবার ভোট প্রার্থীর কার্যালয়ের বাইরে পৃথক দুটি বোমা বিস্ফোরণে কমপক্ষে ২২ জন নিহত ও ৩৭ জন আহত হয়েছে। কর্মকর্তারা এ কথা জানিয়েছে।

খবরে বলা হয়, কোয়েটা শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার এবং আফগানিস্তান সীমান্ত থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে পিশিন জেলায় একজন স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ের কাছে প্রথম বিস্ফোরণ ঘটে।

বেলুচিস্তান প্রদেশের তত্ত্বাবধায়ক তথ্যমন্ত্রী জান আচাকজাই এবং কোয়েটা পুলিশ উভয়েই ওই বিস্ফোরণে ১২ জন নিহত ও ২৫ জন আহত হওয়ার কথা জানান।

আচাকজাই আরো জানান, প্রায় ১২০ কিলোমিটার পূর্বে কিল্লা সাইফুল্লাহ শহরে ইসলামি জমিয়ত উলেমা-ই-ইসলাম-এফ (জেইউআই-এফ) দলের প্রার্থীর নির্বাচনী অফিসের কাছে দ্বিতীয় বিস্ফোরণ ঘটে।

তিনি এএফপি’কে বলেন, সেখানে এ বিস্ফোরণে ‘কমপক্ষে ১০ জন নিহত এবং ১২ জন আহত হয়। এ নগর এলাকার প্রধান বাজারে এ বিস্ফোরণ ঘটানো হয়। এ হামলার লক্ষ্য ছিল জেইউআই-এফের নির্বাচনী কার্যালয়।

বাসস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট