1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা

ফেসবুকের কল্যানে হারানো মেয়েকে ফিরে পেলো বাবা মা

  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৪১৬ বার দেখা হয়েছে

প্রযুক্তি ডেক্স।। বাবার সাথে ২০০৪ সালে ঢাকা বেড়াতে আসে তানিয়া ফুফুর বাসায়। তখন তার বয়স ছিলো ৮ বৎসর। একদিন ফুফুর বাসা থেকে বেড়াতে বের হয়ে রাস্তা হারিয়ে এক পর্যায়ে ফুফাতো বোনের স্কুলে যায় সে। স্কুলের দারোয়ান ঢুকতে না দেয়ায় বদলে যায় তানিয়ার জীবন।

এক বাসায় ঠাঁই হয় এক দিনের জন্য, পরে অন্য একটি পরিবার তাকে নিয়ে গিয়ে মেয়ের মতো বড় করতে থাকে। বিয়েও দেয় এবং সে এখন দুই সন্তানের জননী। এখোনো তার পরিবার হারানোর বেদনা তাকে তাড়া করে বেড়ায়।

একদিন তার স্বামী ও তার বন্ধু তানিয়ার হারানোর ব্যাপারে যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যটাস দেন। এরপর তার বাবা মায়ের চোখে পড়ে এই স্ট্যটাস। ঠিকানা যোগাড় করে বাবা মা ছুটে আসেন মেয়ে তানিয়ার কাছে। দেখা হয়ে যায় ১৭ বৎসর পর।

তানিয়ার বাবার বাড়ি গোপালগন্জের কোটালিপাড়ায় আর শ্বশুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায়।

গত রোববার (১০ই জানুয়ারী) সে স্বামী সন্তান সহ শশুর বাড়ি থেকে বাবার বাড়িতে যায়। তারা সবাই এতোদিন পরে একসাথে হয়ে আবেগ আপ্লুত হয়ে পড়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট