1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

লিজকৃত রেলের জমিতে জনমুখী ও পরিবেশ বান্ধব কাজের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৪০৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। পাকশি হার্ডিং ব্রিজ ও লালনশাহ্ সেতুর মাঝখানে বৈধভাবে লিজকৃত রেলের জমির উপরে জনমুখী ও পরিবেশবান্ধব কাজের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়েছে।

আজ রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে পাকশি হার্ডিং ব্রিজ পিকনিক স্পট ও লালন শাহ্ কফি হাউজের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন মুক্তি এই সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, বৈধভাবে লিজকৃত রেলের জমির উপরে জনমুখী ও পরিবেশবান্ধব কাজ করার পরেও একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।এই জমির উপরে আমি বানায়ন করেছি যা পরিবেশবান্ধব। হার্ডিং ব্রিজ ও লালন শাহ সেতুর কারণে প্রতিদিন হাজার হাজার দর্শনার্থী এখানে বেড়াতে আসে। কিন্তু দর্শনার্থীদের জন্য সুপেও পানি, পয়ঃনিষ্কাশন ও বসার কোন জায়গা ছিল না। আমি নিজ উদ্যোগে এই জমির উপরে সুপেয় পানি, টয়লেট ও বসার জন্য সুব্যবস্থা করেছি। যা বিনা পয়সায় দর্শনার্থীরা ব্যবহার করেন। জনস্বার্থে এই ধরনের প্রতিষ্ঠান এখানে থাকা উচিত বলে মনে করেন এলাকাবাসী। এবং দর্শনার্থীরাও এখন বেড়াতে এসে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করছেন।

আমার এই ভালো কাজের বিরুদ্ধে যেন কোন কুচক্রী মহল ষড়যন্ত্র করে সফল হতে না পারে,  এবং জনদুর্ভোগের কথা চিন্তা করে বিনীতভাবে উপর মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট