1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

লিজকৃত রেলের জমিতে জনমুখী ও পরিবেশ বান্ধব কাজের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৩৯৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। পাকশি হার্ডিং ব্রিজ ও লালনশাহ্ সেতুর মাঝখানে বৈধভাবে লিজকৃত রেলের জমির উপরে জনমুখী ও পরিবেশবান্ধব কাজের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়েছে।

আজ রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে পাকশি হার্ডিং ব্রিজ পিকনিক স্পট ও লালন শাহ্ কফি হাউজের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন মুক্তি এই সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, বৈধভাবে লিজকৃত রেলের জমির উপরে জনমুখী ও পরিবেশবান্ধব কাজ করার পরেও একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।এই জমির উপরে আমি বানায়ন করেছি যা পরিবেশবান্ধব। হার্ডিং ব্রিজ ও লালন শাহ সেতুর কারণে প্রতিদিন হাজার হাজার দর্শনার্থী এখানে বেড়াতে আসে। কিন্তু দর্শনার্থীদের জন্য সুপেও পানি, পয়ঃনিষ্কাশন ও বসার কোন জায়গা ছিল না। আমি নিজ উদ্যোগে এই জমির উপরে সুপেয় পানি, টয়লেট ও বসার জন্য সুব্যবস্থা করেছি। যা বিনা পয়সায় দর্শনার্থীরা ব্যবহার করেন। জনস্বার্থে এই ধরনের প্রতিষ্ঠান এখানে থাকা উচিত বলে মনে করেন এলাকাবাসী। এবং দর্শনার্থীরাও এখন বেড়াতে এসে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করছেন।

আমার এই ভালো কাজের বিরুদ্ধে যেন কোন কুচক্রী মহল ষড়যন্ত্র করে সফল হতে না পারে,  এবং জনদুর্ভোগের কথা চিন্তা করে বিনীতভাবে উপর মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট