1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা

এ্যাড,আখতারুজ্জামান মুক্তা পাবনা জেলা আইনজিবী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় ঈশ্বরদীতে সংবর্ধিত

  • প্রকাশিত : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী।। পাবনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ঈশ্বরদীর কৃতি সন্তান এডভোকেট আখতারুজ্জামান মুক্তা সভাপতি নির্বাচিত হওয়ায় ঈশ্বরদী উপজেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে তাঁকে সম্বর্ধনা দেওয়া হয়।

আজ শুক্রবার সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা আইনজীবী সমিতির কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সিনিয়র এ্যডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ্যাড, মোখলেছুর রহমান মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ঈশ্বরদী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সিনিয়র সাংবাদিক মতিউর রহমান, এ্যাড, কামাল হোসেন, এ্যাড, রেবাউল হাসান সহ আরো অনেকে। সকল বক্তারা তাঁদের বক্তব্যে সাংবাদিক ও আইনজিবী একে অপরের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। এবং ঈশ্বরদীর সার্বিক উন্নয়নে এক সংগে কাজ করার দৃড় অঙ্গীকারাবদ্ধ হন।

অনুষ্ঠানের শুরুতে ঈশ্বরদী উপজেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এ্যাড,আক্তারুজ্জামান মুক্তাকে ফুলের তোড়া ও ক্রেষ্ট প্রদান করা হয়। ঈশ্বরদী উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ সেলের সভাপতি এড, আখতারুজ্জামান মুক্তা পাবনা জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, সাধারণ সম্পাদক এ এ আজাদ হান্নান, সহ-সভাপতি আশরাফুল আবেদীন, সহ-সভাপতি এড, হেদায়েতুল হক, কোষাধক্ষ বায়োজিদ বোস্তামী পলাশ, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন শেখের নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে আরো অনেক অ্যাডভোকেট ও সাংবাদিক বৃ্ন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট