1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

“স্বাধিনতা পুরুস্কার ২০২২” পাওয়ায় অধ্যাপক ডাঃ কামরুল ইসলামকে সম্মর্ধনা

  • প্রকাশিত : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৪৪৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদীর কৃতি সন্তান অধ্যাপক ডাঃ কামরুল ইসলাম “স্বাধীনতা পুরস্কার ২০২২” পাওয়ায় তাঁকে সম্মর্ধনা দেওয়া হয়।

আজ বুধবার (৩০ মার্চ) ঈশ্বরদী ইক্ষু গবেষনা ইনস্টিটিউট মিলনায়তনে কিডনি চিকিৎসা সেবায় “স্বাধীনতা পুরস্কার ২০২২” পাওয়ায় অধ্যাপক ডাঃ কামরুল ইসলামকে  ঈশ্বরদী বাসীর পক্ষ থেকে গণ সম্মর্ধনা প্রদান করা হয়।এ সময় বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও পেশাজিবী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে তাঁকে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক ডাঃ কামরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড, কুয়াশা মাহামুদ এবং ডাঃ কামরুল ইসলামের রত্নগর্ভা মাতা অধ্যাপিকা রহিমা খাতুন সহ আরো অনেকে।

অধ্যাপক ডাঃ কামরুল ইসলামের পিতা আমিনুল ইসলাম ঈশ্বরদী ইক্ষু গবেষনা ইনস্টিটিউটেরর বৈজ্ঞানিক কর্মকর্তা ছিলেন। ১৯৭১ সালে মুক্কিযুদ্ধে তিনি শহীদ হন। তাঁর নাম অনুসারেই ঈশ্বরদী পৌর এলাকার শহীদ আমিন পাড়ার নামকরণ করা হয়। তাঁর মাতা অধ্যাপিকা রহিমা খাতুন তিনি লালমাটিয়া কলেজের শিক্ষিকা ছিলেন।

মাতা ও ছেলে দুজনই তাঁদের বক্তব্যে স্মৃতিচারণ করতে গিয়ে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তখন সবাই পিন পতন নিরবতার মধ্য দিয়ে তাদের বক্তব্য শুনেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট