1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে ছিনতায়ের অভিযোগে গ্রেফতার

  • প্রকাশিত : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২৬১ বার দেখা হয়েছে

কক্সবাজার সংবাদদাতা।। তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, কক্সবাজারে এক নারীর কাছ থেকে সাদা  পোষাকে পিস্তল ঠেকিয়ে তিন লক্ষ টাকা ছিনতাই করে।

সোমবার (১লা মার্চ) বিকালে কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের কবলে পড়েন। এ সময় চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক তারা। স্হানিয়রা ৯৯৯ এ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

এ ঘটনায় আরো দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়। দ্রুত বিচার আইনে এদের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম।

গ্রেফতারকৃতরা হলেন, এসআই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা।

ওসি অপারেশন মোহাম্মদ সেলিম জানান, বাদীর এজাহারে মামলা রেকর্ড করা হয়েছে। এবং তিন পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সূত্রমতে জানা যায়, বিকাল ৪টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় ৫-৬ জন সাদা পোশাকে তার বসতবাড়িতে ঢুকে। এবং তাকে ইয়াবা ব্যবসায়ী বলে টাকা দাবি করে। রোজিনা টাকা দিতে না চাইলে তার মাথায় পিস্তল ধরে মারধর করতে থাকে।

মারধরের একপর্যায়ে রোজিনা কাছে থাকা তিন লক্ষ টাকা সাদা পোশাকপরা পুলিশের হাতে তুলে দেন। এ সময় রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন এবং অটোরিকশায় থাকা একজনকে ধরে ফেলেন। পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে যায়।

কক্সবাজার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সবাইকে জানিয়ে তদন্তে নামে পুলিশ। পরে ঔ তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করার সিদ্ধান্ত হয়।

নির্যাতিতা রোজিনা এখন কক্সবাজার সদর হাসপাতালে অসুস্হ অবস্হায় চিকিৎসা দেওয়া হয় বলে জানান তাঁর স্বামী রিয়াজ আহম্মেদ।

এদিকে কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট