1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সোমবার সারাদেশে সব জুয়েলারি প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করছেন-ডেপুটি স্পীকার ঈশ্বরদী নিরাপত্তাবাহিনীর সদস্যের মানবেতর জীবনযাপন, দেখার কেউ নেই ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন

তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে ছিনতায়ের অভিযোগে গ্রেফতার

  • প্রকাশিত : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৪২ বার দেখা হয়েছে

কক্সবাজার সংবাদদাতা।। তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, কক্সবাজারে এক নারীর কাছ থেকে সাদা  পোষাকে পিস্তল ঠেকিয়ে তিন লক্ষ টাকা ছিনতাই করে।

সোমবার (১লা মার্চ) বিকালে কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের কবলে পড়েন। এ সময় চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক তারা। স্হানিয়রা ৯৯৯ এ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

এ ঘটনায় আরো দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়। দ্রুত বিচার আইনে এদের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম।

গ্রেফতারকৃতরা হলেন, এসআই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা।

ওসি অপারেশন মোহাম্মদ সেলিম জানান, বাদীর এজাহারে মামলা রেকর্ড করা হয়েছে। এবং তিন পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সূত্রমতে জানা যায়, বিকাল ৪টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় ৫-৬ জন সাদা পোশাকে তার বসতবাড়িতে ঢুকে। এবং তাকে ইয়াবা ব্যবসায়ী বলে টাকা দাবি করে। রোজিনা টাকা দিতে না চাইলে তার মাথায় পিস্তল ধরে মারধর করতে থাকে।

মারধরের একপর্যায়ে রোজিনা কাছে থাকা তিন লক্ষ টাকা সাদা পোশাকপরা পুলিশের হাতে তুলে দেন। এ সময় রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন এবং অটোরিকশায় থাকা একজনকে ধরে ফেলেন। পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে যায়।

কক্সবাজার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সবাইকে জানিয়ে তদন্তে নামে পুলিশ। পরে ঔ তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করার সিদ্ধান্ত হয়।

নির্যাতিতা রোজিনা এখন কক্সবাজার সদর হাসপাতালে অসুস্হ অবস্হায় চিকিৎসা দেওয়া হয় বলে জানান তাঁর স্বামী রিয়াজ আহম্মেদ।

এদিকে কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট