1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে ছিনতায়ের অভিযোগে গ্রেফতার

  • প্রকাশিত : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২৫৮ বার দেখা হয়েছে

কক্সবাজার সংবাদদাতা।। তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, কক্সবাজারে এক নারীর কাছ থেকে সাদা  পোষাকে পিস্তল ঠেকিয়ে তিন লক্ষ টাকা ছিনতাই করে।

সোমবার (১লা মার্চ) বিকালে কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের কবলে পড়েন। এ সময় চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক তারা। স্হানিয়রা ৯৯৯ এ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

এ ঘটনায় আরো দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়। দ্রুত বিচার আইনে এদের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম।

গ্রেফতারকৃতরা হলেন, এসআই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা।

ওসি অপারেশন মোহাম্মদ সেলিম জানান, বাদীর এজাহারে মামলা রেকর্ড করা হয়েছে। এবং তিন পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সূত্রমতে জানা যায়, বিকাল ৪টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় ৫-৬ জন সাদা পোশাকে তার বসতবাড়িতে ঢুকে। এবং তাকে ইয়াবা ব্যবসায়ী বলে টাকা দাবি করে। রোজিনা টাকা দিতে না চাইলে তার মাথায় পিস্তল ধরে মারধর করতে থাকে।

মারধরের একপর্যায়ে রোজিনা কাছে থাকা তিন লক্ষ টাকা সাদা পোশাকপরা পুলিশের হাতে তুলে দেন। এ সময় রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন এবং অটোরিকশায় থাকা একজনকে ধরে ফেলেন। পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে যায়।

কক্সবাজার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সবাইকে জানিয়ে তদন্তে নামে পুলিশ। পরে ঔ তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করার সিদ্ধান্ত হয়।

নির্যাতিতা রোজিনা এখন কক্সবাজার সদর হাসপাতালে অসুস্হ অবস্হায় চিকিৎসা দেওয়া হয় বলে জানান তাঁর স্বামী রিয়াজ আহম্মেদ।

এদিকে কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট